‘মেসি, বিশ্বকাপ জিতে ফিরবে’


438 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘মেসি, বিশ্বকাপ জিতে ফিরবে’
জুন ১, ২০১৮ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

বিশ্বকাপের আগে আর্জেন্টিনা প্রথম প্রস্তুতি ম্যাচটি হাইতির বিপক্ষে ঘরের মাঠেই সেরেছেন। এরপর ইসরায়েলের বিপক্ষে আরেকটি প্রস্তুতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। ওই প্রস্তুতি ম্যাচ খেলতে দেশ ছেড়েছেন মেসিরা। ফিরবেন আর বিশ্বকাপ শেষ করে। সেই শেষটা যেন বিশ্বকাপ ট্রফি উঁচিয়ে ধরে হয় এমন শুভকামনা জানিয়েছেন দেশের ভক্তরা।

বিশ্বকাপকে কেন্দ্র করে আর্জেন্টিনার রাস্তা আগেই রঙ-বেরঙয়ের পোস্টারে সেজেছে। টানিয়েছে কতশত ব্যানার। মেসির পোস্টারে ছেড়ে গেছে শহর। সেই ভক্তরা দেশ ছাড়ার আগে মেসিদের শুভ কামনা জানাবেন না তা কি হয়! আর্জেন্টিনা ফুটবলারদের বিদায় জানাতে তাই হাজির হয়েছিলেন সমর্থকরা। বৃদ্ধ থেকে শিশু বাদ যায়নি কোন শ্রেণীর মানুষ। তারা আবার নানা বার্তা দিয়েছেন মেসিদের।

এক খুদে সমর্থক তার প্লাকার্ডে লিখে এনেছেন, ‘মেসি এবার বিশ্বকাপ নিয়ে তবেই বাড়ি ফিরবে।’ আরেকজনের হাতের ব্যানারে লেখা, ‘তোমাকে এবার চ্যাম্পিয়ন দেখতে চাই মেসি।’ সমর্থকরা মেসির কাছে একটি শিরোপা চাই। আর মেসি চান দেশের হয়ে তৃতীয় শিরোপা। মেসিকে কতো ভক্ত হয়তো চিৎকার করে বলেছেন, ‘এবার অন্তত খালি হাতে ফিরো না।’

মেসি সে বার্তা শুনুক বা না শুনুক এটা যে সারা আর্জেন্টিনাবাসীর প্রত্যাশা তা মেসির অজানা নয়। আগামী ১৪ জুন রাশিয়া বিশ্বকাপের পর্দা উঠবে। আর্জেন্টিনা তাদের প্রথম ম্যাচে ১৬ জুন আইসল্যান্ডের মুখোমুখি হবে। তার আগে ৮ জুন প্রীতি ম্যাচ খেলবে ইসরায়েলের বিপক্ষে।