মেয়র প্রাথী সাহাদাৎ হোসেনের গণসংযোগ


346 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মেয়র প্রাথী সাহাদাৎ হোসেনের গণসংযোগ
নভেম্বর ২, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
আসন্ন পৌর নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে অংশ গ্রহণের লক্ষ্যে সাতক্ষীরা শহরের বিভিন্ন স্থানে গণসংযোগ ও মতবিনিময় সভা করেছে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ সাহাদাৎ হোসেন।
সোমবার সন্ধ্যায় পৌর সভার ৫নং ওয়ার্ডের মেঝ মিয়ার মোড়ে মতবিনিময় সভা করেন। মতবিনিময় সভায় ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মতিয়ার রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র প্রার্থী মোঃ সাহাদাৎ হোসেন। এসময় মেয়র প্রার্থী সাহাদাৎ হোসেন বলেন, আামি সাতক্ষীরা পৌরসভাকে দুর্নীতিমুক্ত করবো। পৌরবাসীর কল্যাণে জণগণের চাকর হিসেবে কাজ করতে চাই। আমার বাবা একজন শিক্ষক হিসেবে সব সময় মানুষের কল্যাণে কাজ করে গেছেন। আমি সেই বাবার সন্তান। আমিও আজীবন জনগণের পাশে থেকে মানুষের সেবা করতে চাই। তিনি আরো বলেন, আমি ১৯৮৩ সালে সাতক্ষীরা সরকারি কলেজ ছাত্রলীগে’র সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করি। পরবর্তীতে জেলা ছাত্রলীগ, জেলা যুবলীগ এবং পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করি।

সর্বশেষ ২০১৪ সালে ২১ ডিসেম্বর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে পৌর আওয়ামীলীগের কাউন্সিলে সরাসরি ভোটের মাধ্যমে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়ে পৌরবাসীর সুখে-দুঃখে সহযোগিতা করে যাচ্ছি। মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সমীর কুমার বসু, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মিলন, সাধারণ সম্পাদক লিটন মির্জা, ৮নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম রনি, মোঃ আফসার আলী, আবু আব্দুল্লাহ আবু সাক্কার, মহিলা যুবলীগের সাধারণ সম্পাদক সাবিহা হোসেন, মোমিন আলী, বদরুজ্জামান আবুল কাশেম প্রমুখ।