মেয়র প্রার্থী সাহাদাতের পক্ষে গণসংযোগ করলেন আবু আহমেদ


298 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মেয়র প্রার্থী সাহাদাতের পক্ষে গণসংযোগ করলেন আবু আহমেদ
ডিসেম্বর ২৮, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

বিশেষ প্রতিনিধি :
আওয়ামী লীগ মনোনীত সাতক্ষীরা পৌর মেয়র প্রার্থী সাহাদাৎ হোসেনের পক্ষে গণসংযোগ করলেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা আওয়ামী লীগের প্রাক্তন যুগ্ম সম্পাদক অধ্যক্ষ আবু আহমেদের নেতৃত্বে গণসংযোগে উপস্থিত ছিলেন তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান সনৎ কুমার ঘোষ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুর রশিদ, কৃষকলীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল হকসহ শহর ছাত্রলীগের নেতৃবৃন্দ। এ সময় নেতৃবৃন্দ বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আছে আওয়ামী লীগ। আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাহাদাৎ হোসেন। তিনি মেয়র নির্বাচিত হলে পৌরসভায় ব্যপক উন্নয়ন হবে। বিগত দিনে সরকার বিরোধীরা ক্ষমতায় থাকার কারণে পৌর সভায় কোন উন্নয়ন হয়নি। নেতৃবৃন্দ আরো বলেন, বর্তমানে রাস্তা-ঘাটের অবস্থা খুব খারাপ। শহরের নাগরিক সেবা নেই বললেই চলে। তারা পৌরসভার পরিকল্পিত উন্নয়ন করতে হলে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান। নেতৃবৃন্দ কাটিয়া, নারিকেলতলা, আমতলা ও এর আশেপাশের এলাকায় গণসংযোগ করেন।
##

মেয়র প্রার্থী চিশতির দিনভর বাড়ি বাড়ি গণসংযোগ

DSC03607

বিশেষ প্রতিনিধি :
বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাজকিন আহমেদ চিশতি সোমবার দিনভর গণসংযোগ করেছে। সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পৌরসভার ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে গণসংযোগ করেন। এ সময় তিনি ভোটারদের ভোট আমানত কামনা করে বলেন, নির্বাচনে খালেদা জিয়ার প্রতীক ধানের শীষ। নির্বাচনে ধানের শীষের বিকল্প নেই। গণতন্ত্রের ধারা ও পৌরসভার উন্নয়নে ধানের শীষ মার্কায় ভোট দেওয়ার বিকল্প নাই। তিনি বলেন, আমি রাজনীতি করি গরীব-দুঃখী মানুষের পাশে দাাঁড়ানোর জন্য। আমার সারা জীবনের রাজনীতি মেহনতী মানুষের কল্যাণে কাজ করার জন্য। তাদের জন্য আমি নিরন্তন সংগ্রাম করে যাচ্ছি। তরুণ এই মেয়র প্রার্থী আরো বলেন, সাতক্ষীরা পৌরসভার উন্নয়নে তারুণ্যের বিকল্প নেই। আমি আলোচিত পৌরসভা গড়তে চাই। এ জন্য তিনি সকলের সহযোগিতা, সমর্থন ও ভোট কামনা করেন। চিশতি মুন্সিপাড়া, বাঁকাল, ইসলামপুর, কুখরালীতে বাড়ি বাড়ি গিয়ে গণসংযোগ করেন। এ সময় তার সাথে ছিলেন স্থানীয় রূপলাল, সুমন, আক্তার, আব্দুল গফুর, সাইদুল ইসলাম, বাবু প্রমুখ।
###

শওকাত আলীর জানাযা অনুষ্ঠিত
বিশেষ প্রতিনিধি :
সুলতান পুরের কাজী শওকাত আলী আর নেই (ইন্নালিল্লাহী—রাজেউন)। রোববার গভীর রাতে বার্ধক্যজনিতকারণে তার মৃত্যু হয়। সোমবার দুপুরে সুলতানপুর মাঠে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাজায় অংশ নেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র প্রার্থী সাহাদাৎ হোসেন, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, কাজী আক্তার হোসেনসহ সহ¯্রাধিক মুসল্লি।