মেয়র প্রার্থী সাহাদাৎ হোসেনের নির্বাচনী সভা


300 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মেয়র প্রার্থী সাহাদাৎ হোসেনের নির্বাচনী সভা
নভেম্বর ৩, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান :
আসন্ন পৌর নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে অংশ গ্রহণের লক্ষ্যে সাতক্ষীরা শহরের বিভিন্ন স্থানে গণসংযোগ ও মতবিনিময় সভা করেছে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ সাহাদাৎ হোসেন।
মঙ্গলবার বিকাল ৫টায় ৮নং ওয়ার্ডের দক্ষিণ কামাল নগর মাঠে মতবিনিময় সভা করেন। মতবিনিময় সভায় নারী পুরুষ, কিশোর-যুবক, আবাল বৃদ্ধ বনিতা সর্বস্তরের মানুষ অংশ গ্রহণ করেন।
মতবিনিময় সভায় সহ¯্রাধিক মানুষের উপস্থিতি লক্ষ্য করা যায়। ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আনারুল ইসলাম রনির নেতৃত্বে একটি বিশাল মিছিল মতবিনিময় সভায় আসে। আলোচনা সভায় আজগার আলী বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র প্রার্থী মোঃ সাহাদাৎ হোসেন। মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা সাবিহা হোসেন, আবু আব্দুল্লাহ আবু সাক্কার, পৌর আওয়ামীলীগ নেতা মাজেদ খান, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রাফিনুর ইসলাম, জিল্লুর রহমান, আব্দুস সবুর খান, চিত্ত রঞ্জন, জাহাঙ্গীর, জিয়া প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি এসএম ইউসুফ সুলতান।
মতবিনিময় সভায় মেয়র প্রার্থী সাহাদাৎ হোসেন বলেন, পৌরবাসীর সেবার মনোভাব নিয়ে আমি কাজ করে যাচ্ছি। আমি একজন আদর্শবান শিক্ষকের সন্তান। আমার কাছে কোন ধনী- গরিবের ব্যবধান নেই। পৌরবাসীর সেবক হিসেবে কাজ করতে চাই।