মেয়র রপশ পৌরবাসীর নাগরিক অধিকার নিশ্চিত করবো : শেখ আজহার


394 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মেয়র রপশ পৌরবাসীর নাগরিক অধিকার নিশ্চিত করবো : শেখ আজহার
অক্টোবর ১৬, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান :
আসন্ন পৌর নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে বিভিন্ন স্থানে পথসভা, মতবিনিময় ও নির্বাচনী গণসংযোগ করেছে সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন।
শুক্রবার বিকাল ৫টায় ইটাগাছা গড়েরকান্দা এলাকায় নির্বাচনী মতবিনিময় সভায় শেখ সামছুর রহমানের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলহাজ্ব শেখ আজহার হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুস ছাদেক। এসময় আরো বক্তব্য রাখেন মোঃ আশরাফ আলী, সাইফুল ইসলাম, আব্দুল আজিত, আবুল কাশেম, জোহর আলী, রুহুল আমিন, শফিকুল ইসলাম, পুটি, জ্যোন্সা আরা, সোনালী, কমল বিশ্বাস প্রমুখ।
মতবিনিময় সভায় পৌর মেয়র প্রার্থী শেখ আজহার হোসেন বলেন, ‘আসন্ন পৌর নির্বাচনে আপনারা আমাকে মেয়র হিসেবে নির্বাচিত করলে পৌরবাসীর নাগরিক অধিকার সুনিশ্চিত ও সাতক্ষীরা পৌরসভাকে একটি আধুনিক ও মডেল পৌরসভায় রুপান্তিত করতে পারবো। বিগত সময়ে আমার দল (জাতীয় পার্টি) ক্ষমতায় থাকাকালীন পৌর এলাকার মসজিদ, মন্দির, মাদ্রাসা, এতিমখানা, শিক্ষা প্রতিষ্ঠান, শ্মষান ও গোরস্থানসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে সহায়তা দিয়েছিলাম। আপনাদের সহযোগিতা পেলে পৌরবাসীর পাশে থেকে গরীব,দুঃখী ও অসহায় মানুষের কল্যানে কাজ করতে পারবো।’
ক্যাপশন: ইটাগাছা গড়েরকান্দা এলাকায় নির্বাচনী মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন মেয়র প্রার্থী শেখ আজহার হোসেন।