মোদির চেয়ে সানি-ই ভারতবাসীকে বেশি সুখ দিয়েছে !


417 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মোদির চেয়ে সানি-ই ভারতবাসীকে বেশি সুখ দিয়েছে !
মার্চ ৩, ২০১৬ প্রবাস ভাবনা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :

ভারতের স্বাধীনচেতা ও জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা রাম গোপাল ভার্মা এবার বোমা ফাটানোর মতো টুইট করে দেশটির সংবাদমাধ্যমে উঠে আসলেন। এবার তার সংবাদ শিরোনামে উঠার মাধ্যম নতুন কোনো মুভি নির্মাণের ঘোষণা নয়, বরং পর্ণো তারকা থেকে বলিউড অভিনেত্রী সানি লিওন। ভাবছেন, রাম গোপাল ভার্মা তাহলে তার নতুন কোনো মুভিতে সানিকে কাস্ট দিচ্ছেন? না, তাও নয়। বরং সানি এবং নরেন্দ্র মোদির নেতৃত্বাধীন দেশটির ক্ষমতাসীন বিজেপি সরকারের মধ্যে কে বেশি জনপ্রিয় তা নিয়েই বেশ কয়েকটি টুইট করেছেন মি. ভার্মা। আসলে এসব টুইটের মাধ্যমে সানি না বিজেপি কে বেশি জনপ্রিয় এ বিষয়ে মতামত জানাতে ভারতবাসীকে ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

এক টুইটে সানিকে নরেন্দ্র মোদির সঙ্গে তুলনা করে ভার্মা প্রশ্ন রাখেন, ‘আপনারা কি মনে করেন যে মোদির চেয়ে সানিই ভারতকে বেশি এগিয়ে নিতে পারবে?’ তবে ঠিক বা বেঠিক যা-ই হোক না কেন, মি ভার্মা কিন্তু এমনটিই মনে করেন।  আরেক অভিনেতা আমির খানও সানিকে সমর্থন দিয়েছেন এ প্রসঙ্গে টেনে মি. ভার্মা এ মতামত দেন।

আরেক টুইটে চলচ্চিত্র নির্মাতা মি. ভার্মা লিখেন, ‘ইতস্তত না করে বলুন সানি ও মোদির সরকারের মধ্যে কে ভারতবাসীকে বেশি সুখ দিয়েছে’।

এমনকি এক টুইটে সানিকে যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলীয় মনোনয়ন প্রত্যাশী ডোনাল্ড ট্রাম্পের সঙ্গেও তুলনা করেন মি. ভার্মা। টুইটে তিনি লিখেন, ‘আমি মনে করি সানির সমন্বিত সততা অাছে যে কারণে ভারতবাসী তার প্রতি আকৃষ্ট হচ্ছে। ঠিক একই কারণে মার্কিনিরা ডোনাল্ড ট্রাম্পের প্রতি ঝুঁকছেন।’

‘ভারতীয় আবেগের পরিবর্তনশীল দৃশ্যপট নিয়ে নরেন্দ্র মোদির সানির সঙ্গে ‘অতি সিরিয়াস’ আলোচনা করা উচিত কিনা’ মতাতম দিয়েও একটি টুইট করেন এই চলচ্চিত্র নির্মাতা।

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন নয়, বরং সানিকেই একান্ত ব্যক্তিগত সংলাপে পেতে ভারতীয়রা চাইবে বলেও টুইটে মত মি ভার্মার। তার টুইটের ভাষায়, ‘একান্ত ব্যক্তিগত বুদ্ধিদীপ্ত সংলাপে দুজনের মধ্যে কাকে আপনি বেছে নিবেন- সানি না দীপিকাকে?’ খবর টাইমস নিউজ নেটওয়ার্কের