মোড়েলগঞ্জে যুবলীগ নেতা জাহাঙ্গীর কবিরের নির্বাচনী গণসংযোগ


285 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মোড়েলগঞ্জে যুবলীগ নেতা জাহাঙ্গীর কবিরের নির্বাচনী গণসংযোগ
ফেব্রুয়ারি ৭, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস.এম সাইফুল ইসলাম কবির (বাগেরহাট) : বাগেরহাটের মোড়েলগঞ্জে নির্বাচনী জনসভায় নেমেছেন যুবলীগ নেতা কে.এম জাহাঙ্গীর হোসেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ার প্রত্যাশায় তার গণসংযোগ। বলইবুনিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক তিনি।

এক সময় ওই ইউনিয়নে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্বও পালন করেছেন। মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান জাহাঙ্গীর আলম। তার পিতা বলইবুনিয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার। পারিবারিকভাবে পাওয়া রাজনৈতিক আচার আচরণ তাকে বেশ এগিয়ে নিয়েছে।

সততা ও দেশ প্রেমের কারনে ইতিমধ্যে জনপ্রিয়তা অর্জন করেছেন যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম বাদশা। তিনি ২০১১সালে নিজ এলাকা বলইবুনিয়া গ্রামে ওয়ার্ড ইউপি সদস্য নির্বাচিত হন। একজন সফল ব্যবসায়ী জনপ্রিয় এই যুবক তার সেবার পরিধি বাড়ানো আকাঙ্খায় আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে চাইছেন।

তার প্রত্যাশা আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়া। নৌকা প্রতীক পেলে ওই তরুণ সমাজ সেবক যুবলীগ নেতা জাহাঙ্গীর তার ইউনিয়নকে উন্নয়নে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চান। সে লক্ষে মাঠে কাজও শুরু করেছেন। দলীয় প্রতীকে নির্বাচন হবে এমন সিদ্ধান্ত চুড়ান্ত হবার পর থেকে নির্ঘুম রাত কাটছে তার। চালাচ্ছেন গণ সংযোগ।

দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে চষে বেড়াচ্ছেন গোটা ইউনিয়ন। জাহাঙ্গীর নিজেকে দলের একজন ত্যাগী কর্মী হিসেবে দাবী করেন। তার মতে, বর্তমান আওয়ামী লীগ সরকার যুদ্ধাপরাধীদের বিচারের পাশাপাশি তৃণমূলে নির্ভেজাল আওয়ামী নেতৃত্ব প্রতিষ্ঠা করতে চায়।

Photo(1)KABIRমুক্তিযোদ্ধার সন্তান ও ছাত্রলীগের সভাপতি হওয়ার কারনে ২০০১ সালে বিএনপির নেতৃত্বাধীন জোট সরকারের আমলে বহুবার নির্যাতন ও হয়রানি মূলক মামলা করা হয়েছে । বিগত দিনের এইসব রাজনৈতিক ত্যাগ ও অবদানের প্রেক্ষিতে আসছে নির্বাচনে আওয়ামী লীগ যুবলীগ নেতা জাহাঙ্গীর কবিরকে দলীয়ভাবে মনোনীত করবেন এমন আত্ম বিশ্বাস রয়েছে ওই যুবনেতার।