ম্যানইউকে সহজেই হারাল রোনালদোরা


289 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ম্যানইউকে সহজেই হারাল রোনালদোরা
অক্টোবর ২৪, ২০১৮ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
এ নিয়ে তিনবার ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরলেন রোনালদো। তার মধ্যে দুই চ্যাম্পিয়নস লিগে জয় নিয়ে মাঠ ছেড়েছেন সিআরসেভেন। রিয়ালের হয়ে কোচ মরিনহোর সঙ্গে এসেছিলেন ২০১৩ সালে। জিদান থাকতে গেল বছর একবার ফিরেছিলেন প্রীতি ইউরোপিয়ান কাপ খেলতে। খেলেছিলেন মাত্র সাত মিনিট। এবার আবার ম্যানইউতে ফিরলেন রোনালদো। যে ক্লাবে তিনি সিআরসেভেন হয়ে উঠেছেন সেই ক্লাবের বিপক্ষে চ্যাম্পিয়রন লিগের গ্রুপ পর্বের ম্যাচে জয় পেয়েছে তার দল জুভেন্টাস। দলের হয়ে গোল করেছেন আর্জেন্টিনা ফরোয়ার্ড পাউলো দিবালা।

গোলের হিসেবে ১-০ ব্যবধানের জয়টা বড় বলা যাচ্ছে না। সহজ বলাও কঠিন। কিন্তু জুভদের আক্রমণ কিংবা ম্যাচের নিয়ন্ত্রনের ওপর হাত লাগাতে পারেনি ম্যানইউ। প্রথমার্ধের অর্ধেক সময় বলতে গেলে বলই পায়নি স্বাগতিকরা। মরিনহোর শিষ্যরা রোনালদো-দিবালার পা থেকে বল নিতেই সারা মাঠ দৌড়ে বেড়িয়েছে। রোনালদো-দিবালাদের আক্রমণ তো ছিলই। খুব বড় ব্যবধানে যে ইউনাইটেড হারেনি এই তাদের ভাগ্য।

ম্যাচের শুরুতেই গোলের সুযোগ পেয়েছিল জুভেন্টাস। নবম মিনিটে রোনালদোর পাস থেকে দিবালার শট গোলরক্ষক ফিরিয়ে দেন। তবে গোলরক্ষক বা ডিফেন্ডার ১৭ মিনিট পর্যন্ত জুভদের আটকে রাখতে পারে। এরপর দিবালার শটে গোল পায় সফরকারীরা। এগিয়ে যায় ১-০ ব্যবধানে। এর আগে ইয়াং বয়েজের বিপক্ষে হ্যাটট্রিক করা দিবালা চ্যাম্পিয়নস লিগের দুই ম্যাচে চার গোল পেয়ে গেছেন।

দিবালার গোলেই ইতালিয়ান চ্যাম্পিয়নদের জয় নিশ্চিত হয়ে যায়। দ্বিতীয়ার্ধে ম্যানইউ খেলায় ফেরার চেষ্টা চালিয়ে গেলেও গোল পায়নি। এর মধ্যে পগবার একটি শট গোলবারে লেগে ফিরে আসে। জুভেন্টাসও বেশ কিছু ভালো আক্রমণ করেছে। কিন্তু ব্যবধান ১-০ গোলের বেশি করতে পারেনি। তবে চ্যাম্পিয়নস লিগের তিন ম্যাচেই দারুণ জয় তুলে নিয়েছে জুভেন্টাস।