ম্যানগ্রোভ এসোসিয়েশনের নবীন বরণ ও বার্ষিক বনভোজন সম্পন্ন


353 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ম্যানগ্রোভ এসোসিয়েশনের নবীন বরণ ও বার্ষিক বনভোজন সম্পন্ন
এপ্রিল ৮, ২০১৬ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

শাবি প্রতিনিধি :
বর্ণাঢ্য আয়োজনে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) অবস্থিত খুলনা বিভাগের শিক্ষার্থীদের আঞ্চলিক সংগঠন ‘ম্যানগ্রোভ এসোসিয়েশন সাস্ট’র নবীন বরণ ও বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার দিনব্যাপী নবীন শিক্ষার্থীদের নিয়ে বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি।
ম্যানগ্রোভ এসোসিয়েশন সাস্টের সাধারণ সম্পাদক জাহিদ হাসানের পরিচালনায় ও সভাপতি লাভলু হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. আব্দুল গণি, সমাজ কর্ম বিভাগের অধ্যাপক ড. ইসমাইল হোসেন, ইংরেজী বিভাগের অধ্যাপক ড. হিমাদ্রী শেখর রায়, সমাজ কর্ম বিভাগের অধ্যাপক মোঃ মিজানুর রহমান, পিএনডি’র পরিচালক মোঃ আকবর আলী।

mg (6)

এছাড়া উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের অধ্যাপক মোঃ আলমগীর তৈয়েমুর, জিইবি বিভাগের সহযোগী অধ্যাপক ড. কামরুল ইসলাম, এফইটি বিভাগের সহযোগী অধ্যাপক ড. অনিমেষ সরকার প্রমুখ। এসময় শাবিতে অধ্যায়নরত বিভিন্ন বিভাগের দেড় শতাধিক শিক্ষক-শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

নবীনদের স¦াগত জানিয়ে বক্তারা বলেন, খুলনা বিভাগ হতে আগত শিক্ষার্থীদের মিলনমেলায় আমাদের এ আয়োজন সুন্দর ও সার্থক হয়েছে। এ সংগঠনকে আরো শক্তিশালী করতে সকলের একতা, সংহতি ও সহযোগিতার হাত বাড়ানোর আহবান জানান তারা।

এছাড়া পরবর্তীতে শাবিতে অধ্যায়নরত খুলনা বিভাগের ১০ জেলার ১০টি ফুটবল টিম গঠন করে বড় পরিসরে টুর্ণামেন্ট খেলার কথাও বলেন বক্তারা।

উল্লেখ্য, শাবিতে অবস্থানরত খুলনা বিভাগের সকল শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের মাঝে সুসম্পর্ক ও সেতুবন্ধন করে রাখতে ২০০০ সালের ২২ সেপ্টেম্বর শিক্ষা, একতা, সততা, সমঝোতা, আন্তরিকতাকে সামনে রেখে যাত্রা শুরু করে ম্যানগ্রোভ এসোসিয়েশন সাস্ট।