যাওয়া হলোনা নাতনীর পানপাত্রে, সড়ক দুর্ঘটনায় পথেই নানার মৃত্যু


312 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
যাওয়া হলোনা নাতনীর পানপাত্রে, সড়ক দুর্ঘটনায় পথেই নানার মৃত্যু
সেপ্টেম্বর ৪, ২০২০ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

শ্যামনগর (সাতক্ষীরা) সংবাদদাতা ॥
নাতনীর পানপাত্রে যাওয়ার পথে শুক্রবার দুপুরে শ্যামনগরের বাদঘাটা এলাকায় সড়ক দুর্ঘটনায় মোঃ আনিছুর রহমান শিকারী (৭৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। মটর সাইকেলযোগে শ্যামনগরের শিবচন্দ্রপুর এলাকায় যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন তিনি। আনিছুর রহমান ছিলেন আশাশুনি উপজেলার শ্রীউলা গ্রামের মরহুম মকবুল শিকার ছেলে। ঘটনাস্থলে তার মৃত্যু হলেও শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বেলা দুইটার দিকে পরিবারের সদস্যরা দাফনের জন্য তার মৃতদেহ নিজেদের জিম্মায় নিয়ে যান।
নিহতের ছোট ভাই নুরুল আলম জানান বেলা এগাটার দিকে বাড়ি থেকে বের হয়ে অন্যদের সাথে তার ভাই শ্যামনগরের শিবচন্দ্রপুরে নাতনীর পানপাত্রে অংশ নিতে যাচ্ছিলেন। সাড়ে বারটার দিকে শ্যামনগরের বাদঘাটা এলাকার প্রবেশে পথে কালভার্টের কাছে পৌছাতেই বিপরীত দিক থেকে আসা একটি ইজি বাইকের ধাক্কায় মটর সাইকেল থেকে তিনি ছিটকে রাস্তায় পড়ে যান। এসময় মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। কারও বিরুদ্ধে কোন অভিযোগ করবেন না-উল্লেখ করে তিনি মৃতদেহ বাড়িতে নিয়ে যাওয়ার কথা জানান।
শ্যামনগর হাসপাতালের চিকিৎসক তরিকুল ইসলাম জানান, স্থানীয়রা আনিছুর রহমানকে উদ্ধার করে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। মাথায় আঘাতজনিত কারনে মারাত্বক রক্তক্ষরনের কারনে ঘটনাস্থলে তিনি মারা যান।
শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মোঃ নাজমুল হুদা বলেন, নিহতের স্বজনরা দুর্ঘটনার বিষয়টি নিয়ে কারও বিরুদ্ধে অভিযোগ না করার কথা জানিয়ে হাসপাতাল থেকে মৃতদেহ নিয়ে গেছেন।#