যারা জঙ্গিবাদ সৃষ্টি করে তাদের সাথে আ’লীগের কোন আপোস নেই : ভোমরায় নৌ-পরিবহন মন্ত্রী


251 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
যারা জঙ্গিবাদ সৃষ্টি করে তাদের সাথে আ’লীগের কোন আপোস নেই : ভোমরায় নৌ-পরিবহন মন্ত্রী
নভেম্বর ১৪, ২০১৫ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
নৌ পরিবহনমন্ত্রী শাহজাহান খান এমপি বলেছেন, বিএনপি-জামায়াতের যারা সন্ত্রাসী ও জঙ্গিবাদ সৃষ্টি করে এবং জঙ্গিবাদে বিশ্বাস করে তাদের সাথে আওয়ামী লীগের কোন আপোস নেই। বিএনপি-জামায়াতকে কে বলেছিল  মানুষ খুন করতে, গাড়ীর ড্রাইভারকে পুড়িয়ে হত্যা করতে , জাতীয় পতাকা পোড়াতে। কে বলেছিল তাদের ৬০ হাজার গাছ উপড়ে ফেলতে। তাদের প্রাশ্চিত্ব তাদের ভোগ করতে হবে। তারা  আজ তাদের খোড়া গর্তে তারাই পড়েছে।

মন্ত্রী শাহাজান খান সাতক্ষীরার ভোমরা স্থল বন্দরের উন্নয়নে সব ধরনের সহযোগিতার করার আশ্বাস দিয়ে বলেন, এই বন্দর দেশের সব চেয়ে গুরুত্বপূর্ণ স্থল বন্দর। এ বন্দরের যেসব সমস্যা রয়েছে তা অবিলম্বে সমাধান করা হবে।

তিনি বলেন, ধর্ম নিয়ে যারা বাড়াবাড়ি করেছে তাদের বিচার অবশ্যই হবে। জঙ্গিবাদ ও সন্ত্রাসীরা দুনিয়ায় কোথাও জয়লাভ করতে পারেনি। মন্ত্রী আরো বলেন, বিএনপি-জামায়াত জনসমর্থন হারিয়ে এখন দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্র করছে। তাদের এই ষড়যন্ত্র সফল হতে দেওয়া হবে না।

শনিবার দুপুরে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর ভবনে বন্দর উপদেষ্টা কমিটির বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বৈঠকে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, স্থল বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তপন কুমার চক্রবর্তী, সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, জেলা পরিষদ প্রশাসক মুনসুর আহমেদ, জেলা প্রশাসক নাজমুল আহসান, পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবীর পিপিএম (বার) , সাতক্ষীরা চেম্বার অব কমার্সের সভাপতি ও ভোমরা বন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের আহবায়ক নাসিম ফারুক খান মিঠু, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবু আহমেদ প্রমুখ।

বৈঠকে মন্ত্রী ভোমরা স্থল বন্দরে বিদ্যমান সমস্যাসমূহ দূর করে উন্নয়নকল্পে প্রয়োজনীয় সব পদক্ষেপ গ্রহণের আশ্বাস দেন।

এর আগে মন্ত্রী সকালে সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত বুদ্ধি প্রতিবন্ধী শিক্ষার্থীদের খুলনা বিভাগীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন।