‘যারা নৌকা প্রতীকের রিরোধীতা করবে তাদেরকে আর ছাড় দেওয়া হবেনা’


280 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘যারা নৌকা প্রতীকের রিরোধীতা করবে তাদেরকে আর ছাড় দেওয়া হবেনা’
এপ্রিল ১৮, ২০১৬ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিফোর্টার :
আশাশুনির আনুলিয়া ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটন বলেছেন, নৌকা প্রতীক শেখ হাসিনার প্রতীক। এদেশের ২০ কোটি মানুষের প্রতীক। তাই যতদিন বেঁচে থাকবো নৌকা প্রতীক মাথায় করে রাখবো। যারা নৌকা প্রতীকের রিরোধীতা করবে তাদেরকে আর ছাড় দেওয়া হবেনা ।  ইউনিয়ন বাসীর সাথে নিয়ে  কঠোর হস্তে তা প্রতিহত করা হবে। কারণ মানুষ মেরে, গাছকেটে  রাজনীতি করা যায়না। তাইতো গেল ২২ শে মার্চ নির্বাচনে আনুলিয়া ইউনিয়ন বাসী এদেশের বিরোধীতা কারীদের সঠিক জবাব দিয়েছে।

তিনি আরো বলেন, এই ইউনিয়নে আরকোন দাদাল চাঁদাবাজ ও সন্ত্রাসী থাকবেনা। হিন্দু সম্প্রদায়ের মানুষ এখন শান্তিতে বসবাস ও নিজ নিজ ধর্ম পালন করছে।

রোববার বিকেলে আনুলিয়া সার্বজনীন পূজা মন্দিরের মাঠে নব-নির্বাচিত চেয়ারম্যান,মেম্বর গণের সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন।

শিক্ষক হরেন্দ্র নাথ বিশ^াসের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,  ইউপি সদস্য আব্দুল মজিদ খাঁ, নুর মোহম্মাদ মোল্যা, শাহাবুদ্দীন সানা, আনন্দ কুমার বিশ^াস, জিয়ারুল ইসলাম, শওকত হোসেন, আলমগীর হোসেন, রফিকুল ইসলাম, মহিলা সদস্যা হোসনেয়ারা বেগম, আকলিমা খানম্ ও খুকুমনি প্রমূখ।

সভায় আনুলিয়া ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি ও ৪নং ওয়ার্ডের সাবেক মেম্বর আফজালুর রহমান তার কর্মী সমার্থকদের নিয়ে  আনুলিয়া আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান আলমগীর আলম লিটনের হাতে নৌকা প্রতীক তুলে দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন। এসময় অনুষ্ঠানটি পরিচালনা করেন, ইউপি মেম্বর রফিকুল ইসলাম ।