যুক্তরাষ্ট্রে সেলফি তুলতে গিয়ে ভারতীয় দম্পতির মৃত্যু


277 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
যুক্তরাষ্ট্রে সেলফি তুলতে গিয়ে ভারতীয় দম্পতির মৃত্যু
অক্টোবর ৩১, ২০১৮ প্রবাস ভাবনা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
দুর্দান্ত সেলফি তুলতে অনেকেই ব্যাকুল হয়ে থাকেন। আর এ জন্য জীবনের ঝুঁকি পর্যন্ত নেন কেউ কেউ। এবার বিপদজনক সেলফি তুলতে গিয়ে ২৪৫ মিটার (৮০৩ ফুট) উঁচু স্থান থেকে পড়ে প্রাণ হারিয়েছেন এক ভারতীয় দম্পতি। সম্প্রতি তারা যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার ইয়োসেমাইট ন্যাশনাল পার্কে সেলফি তুলতে গিয়ে এ দুর্ঘটনা শিকার হন।

নিহত দম্পতির নাম বিষ্ণু বিশ্বনাথ (২৯) ও মিনাক্ষী মোর্থি (৩০)। গত সপ্তাহে ইয়োসেমাইট ন্যাশনাল পার্কের টাফট পয়েন্ট থেকে পড়ে তারা নিহত হন বলে তাদের স্বজনরা জানান।

আন্তর্জাতিক গণমাধ্যম সূত্রে জানা যায়, ওই পার্কের টাফট পয়েন্ট জনপ্রিয় দর্শনীয় স্থানগুলোর মধ্যে একটি। তবে এ স্থানটির চারপাশে রেলিং দেওয়া নেই। ফলে বিপদজনক সেলফি তুলতে গিয়ে ওই দম্পতি এ দুর্ঘটনার শিকার হন। পরে গত বৃহস্পতিবার তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত বিষ্ণু বিশ্বনাথের ভাই সংবাদমাধ্যমকে জানান, বিষ্ণু ও মিনাক্ষী যুক্তরাষ্ট্রে বসবাস করতেন। তারা ইয়োসেমাইট ন্যাশনাল পার্কে ভ্রমণে বের হন। তারা এ নিয়ে একটি ব্লগও লিখেছেন। যার শিরোনাম ছিল, ‘হলিডেইস অ্যান্ড হ্যাপিলি ইভার আফটারস’।

ওই স্থানে তারা সেলফি তুলতে গিয়ে প্রাণ হারিয়েছেন বলেও মনে করেন তিনি।

মিনাক্ষীর সাম্প্রতিক এক ইন্সটাগ্রাম পোস্টে দেখা যায়, গ্রান্ড ক্যানিয়নে বসা একটি ছবি পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে লেখা ছিল, ‘একটি ছবির থেকে কি আমাদের জীবন মূল্যবান?’ এ স্থানটি বিপজ্জনক হিসেবে পরিচিত।