যেসব প্রতিমন্ত্রী বাদ পড়লেন


147 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
যেসব প্রতিমন্ত্রী বাদ পড়লেন
জানুয়ারি ৬, ২০১৯ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলঅইন ডেস্ক ::

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় অর্জনের পর আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নতুন সরকারের মন্ত্রিসভার সদস্যরা শপথ নেবেন সোমবার।

মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম রোববার বিকেল সাড়ে চারটার দিকে সচিবালয়ে সংবাদ সম্মেলনে মন্ত্রিপরিষদের এ তালিকা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন। এবার মন্ত্রী হয়েছেন ২৪ জন, প্রতিমন্ত্রী ১৯ এবং উপ-মন্ত্রীর দায়িত্ব পেয়েছেন তিনজন। এবার সিনিয়র মন্ত্রী-প্রতিমন্ত্রীদের অধিকাংশই বাদ পড়েছেন।

যেসব প্রতিমন্ত্রী বাদ পড়লেন- শ্রম প্রতিমন্ত্রী মুজিবুল হক (চুন্নু), বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক, মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, পানিসম্পদ প্রতিমন্ত্রী মোহাম্মদ নজরুল ইসলাম, স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা, কারিগরি ও মাদ্রাসা শিক্ষাবিভাগের প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী। বাদ পড়েছেন দুই উপমন্ত্রীও। এরা হলেন পরিবেশ মন্ত্রণালয়ের আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আরিফ খান জয়।

##