রইছপুরে মেয়র প্রার্থী আবু সায়ীদের নির্বাচনী সভা


289 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
রইছপুরে মেয়র প্রার্থী আবু সায়ীদের নির্বাচনী সভা
অক্টোবর ২৭, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

নাজমুল হক :
পৌর আওয়ামীলীগের সভাপতি ও মেয়র প্রার্থী মোহাম্মাদ আবু সায়ীদ নির্বাচনী সভা করেছেন। মঙ্গলবার সন্ধ্যায় শহরের ৭নং ওয়ার্ডের রইছপুর এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় মাওঃ আব্দুল কাদেরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মেয়র প্রার্থী মোঃ আবু সায়ীদ। বিশেষ অতিথি ছিলেন ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর হোসেন কালু। উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক শেখ আব্দুস সেলিম, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি রাশেদুজ্জামান রাশি, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক সবুর খান, সোহেল ইসলাম, নুরুজ্জামান ময়না, কামরুল ইসলাম মধু, আব্দুল কুদ্দুস, বজরুর রহমান, কামরুন, আব্দুর গফুর, আব্দুর সবুর প্রমূখ। এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দলীয় মনোনয়ন নিয়ে মেয়র প্রার্থী হয়ে পৌরবাসীর দোয়া নিয়ে আজীবন কাজ করে যাব। আগামী নির্বাচনে জয়লাভ করে পৌরসভাকে দূর্ণীতি মুক্ত করা হবে। পৌরসভার সকল রাস্তাঘাট, ড্রেন, জলাবদ্ধতা নিরসনসহ সকল কিছুই নতুন করে ঢেলে সাজানো হবে।

পৌরবাসীর ভোগান্তি কমাতে আধুনিক পৌরসভায় রুপান্তরিত করা হবে বলে জানান।  সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন, ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজমীর হোসেন।