রউফুন নাহার আমাদের মাঝে আর নেই


600 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
রউফুন নাহার আমাদের মাঝে আর নেই
জুন ২০, ২০২১ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আজ রাত ৮ টায় ভালুকাচাঁদপুর গ্রামে দাফন

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরা সদর উপজেলার ভালুকাচাঁদপুর গ্রামের মরহুম আলহাজ্ব মো: শাহাবুদ্দিন সরদারের স্ত্রী রউফুন নাহার আমাদের মাঝে আর নেই। আজ সকাল ৮ টায় ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষনি:শ্বাস ত্যাগ করেছেন। ইন্নালিল্লাহে——রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি ৩ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।

আজ রোববার রাত ৮ টায় মরহুমা রউফুন নাহারের জানাজার নামাজ গ্রামের বাড়ি সাতক্ষীরা সদর উপজেলার ভালুকাচাঁদপুরে অনুষ্ঠিত হবে। জানাজার নামাজে সকলকে উপস্থিত হওয়ার জন্য পরিবারের পক্ষ থেকে তার সন্তারেনা অনুরোধ করেছেন।

মরহুমা রউফুন নাহার একজন রত্মাগর্ভা ছিলেন। ছিলেন জীবন সংগ্রামী একজন সফল মা। বড় ছেলে সায়কুল বারী মেরিন চীফ ইঞ্জিনিয়ার (বর্তমানে জাহাজে অবস্থান করছেন, আগামী কাল তার বাংলাদেশে এসে পৌঁছানোর কথা রয়েছে ), মেজ ছেলে সাদিকুল বারী জাহাজের ক্যাপ্টেন, ছোট ছেলে শরিফুল বারী এজকন ব্যাংকার। বড় মেয়ে শামিম আরা গৃহিনী, আর ছোট মেয়ে শাহিন আরা কুমিরা মহিলা কলেজে অধ্যাপনা করেন।

মেজ ছেলে সাদিকুল বারী জানান, আম্মা দীর্ঘদিন অসুস্থ্য ছিলেন। নানা রোগে ভুগছিলেন। সম্প্রতি পায়ে অপারেশ করা হয়। তিনি মায়ের জন্য সকলের কাছে দোয়া চেয়ে বলেন, মাকে নিয়ে ঢাকা থেকে রওনা হয়েছি। দুর্যোগপূর্ণ আবহাওয়া। আজ রোববার রাত ৮ টার মধ্যে ইনশাল্লাহ্ আমরা গ্রামের বাড়িতে পৌছে যাবো। রাত ৮ টায় গ্রামের বাড়িতেই জানাজর নামাজ শেষে পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন করা হবে। পরিবারের পক্ষ থেকে তিনি সবাইকে জানাজার নামাজে শরীক হওয়ার অনুরোধ করেছেন।