রণবীরকে পাত্তাই দিলেন না হলিউড অভিনেত্রী


295 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
রণবীরকে পাত্তাই দিলেন না হলিউড অভিনেত্রী
আগস্ট ২৪, ২০১৬ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
না, ক্যারিয়ার শুরুর দিনগুলোতে নয়। বলিউডের তারকা হয়ে ওঠার পরেই মুখঝামটা শুনতে হয়েছিল রণবীর কাপুরকে!

বছর দুয়েক হল হয়তো রণবীরের ছবির বাজার একটু পড়েছে। কিন্তু, তার স্ট্যাটাস এদেশে এখনও নাম করা তারকাদের শীর্ষ তালিকাতেই রয়েছে। কিন্তু, হলিউডে তাকে খুব একটা কেউ চেনেন না। আর এটা ভাল ভাবেই বুঝেছেন ঋষি কাপুরের যোগ্য পুত্র।

কী রকম? তারকাদের সঙ্গে সেল্‌ফি কিংবা অটোগ্রাফের জন্য রণবীরও নাকি প্রচণ্ড মাতামাতি করেন। হলিউডি অভিনেত্রী নাতালি পোর্টম্যানের অন্ধভক্ত তিনি। আর অভিনেত্রীকে মনের সেই কথা জানাতে গিয়ে চরম অপমানিত হতে হয়েছিল তাকে। এমনই এক অভিজ্ঞতা শেয়ার করেছেন নায়ক।

সম্প্রতি এক সাক্ষাত্কারে তিনি জানিয়েছেন, বেশ কিছু দিন আগে নিউইয়র্কে নাতালি পোর্টম্যানের সঙ্গে তার দেখা হয়েছিল। রণবীর যে নাতালির অভিনয় ভীষণ পছন্দ করেন! এ কথা জানাতেই অভিনেত্রীর কাছে গিয়েছিলেন তিনি। কিন্তু রণবীর বুঝে উঠতে পারেননি যে, নাতালির মুড ভাল নেই। শুধু তাই-ই নয়, নাতালি ফোনে ছিলেন এবং কাঁদছিলেন। সামনে নাতালিকে দেখে আর নিজেকে সামলে রাখতে পারেননি রণবীর। অন্য ভক্তদের মতো দৌঁড়ে অভিনেত্রীর কাছে চলে যান নায়ক। বলতে শুরু করেন ‘আমি ভালবাসি তোমার…’। ব্যস, এখানেই তার যাবতীয় কথার ইতি। তার পুরো কথা শেষ করতে না দিয়েই, নাতালি তাচ্ছিল্য ভরে রণবীরকে বলেন, ‘‘গেট লস্ট।’’

আসলে রণবীরকে অন্য ফ্যানদের মতোই ভেবেছিলেন হলিউডি অভিনেত্রী। তিনি যে ভারতের ‘হার্টথ্রব’ অভিনেতা তা মোটেওও অনুমান করতে পারেননি নাতালি। তাই নাতালির কাজ যে তার ভীষণ ভাল লাগে, সেটা আর বলা হল না রণবীরের।