রণবীরকে বশ করবেন সানি লিওন!


514 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
রণবীরকে বশ করবেন সানি লিওন!
সেপ্টেম্বর ১০, ২০১৫ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
বলিউড তারকা রণবীর কাপুরের সঙ্গে প্রথমবারের মতো পর্দায় হাজির হতে যাচ্ছেন সাবেক পর্নো তারকা ও অভিনেত্রী সানি লিওন।

পরিচালক করণ জোহরের আগামী সিনেমা ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ এ একটি ক্যামিও চরিত্রে অভিনয় করবেন সানি। এ সিনেমাটিতেই রণবীর-সানির রসায়ন ঘটতে যাচ্ছে।

২০১২ সালে পূজা ভাটের ‘জিসম ২’ সিনেমায় আবেদনময়ী চরিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন সানি লিওন। তারপর পর্দা কিংবা বাইরে সানির হিল্লোলে মজেছেন বহু পুরুষ। এবার সিনেমাতে ছলাকলায় রণবীর কাপুরকে বশ করবেন তিনি!

বলিউডের একাধিক সূত্র জানায়, করণ জোহরের আসন্ন সিনেমাটিতে রণবীর কাপুর ছাড়াও অভিনয় করবেন বলিউড তারকা ঐশ্বরিয়া রাই। আর রণবীর কাপুরের প্রতিবেশীর চরিত্রে দেখা যাবে সানিকে। পাশের বাড়ির মেয়েটি রূপের আগুনে ভুলিয়ে রাখবেন রণবীরকে।

ইন্দো-কানাডিয়ান এই সাবেক পর্নো তারকা কথা মাথায় রেখেই নাকি চিত্রনাট্য তৈরি করেছেন পরিচালক করণ জোহর।

‘জিসম টু’, ‘রাগিনী এমএমএস টু’, ‘জ্যাকপট’, ‘এক পহেলি লীলা’, ‘কুছ কুছ লোচা হ্যায়’-এর মতো সিনেমায় অভিনয় করলেও প্রথম সারির বলিউড সিনেমা বলতে যা বোঝায় সেই অর্থে তাতে অভিনয়ের সুযোগ পাননি সানি লিওন।

নানা কারণে একের পর বিতর্কে জড়ানো সানি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমা দিয়ে  অনেকটা নিঃশব্দেই প্রথম সারির সিনেমায় পা দিতে চলেছেন। এর মধ্য দয়ে রণবীর কাপুর অনুষ্কা শর্মা, ঐশ্বরিয়া রাই বচ্চনের মতো প্রথম সারির তারকাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগও পাবেন তিনি।

সিনেমাটির শুটিংয়ের এক ইউনিট সদস্য বলেছেন, ‘সানির কাছে এটা স্বপ্ন সত্যি হওয়ার মতো। এই চরিত্রটার জন্য মুখিয়ে আছেন তিনি।’

নায়ক রণবীর কাপুর এবং অনুষ্কা শর্মাকে নিয়ে শিগগিরই লন্ডনে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমার প্রথম দফার শুটিংয়ের কাজ শুরু করবেন করণ।

এই সিনেমা যে সাবেক পর্নো তারকা সানির জন্য একটি বড় পরীক্ষা হতে চলেছে তা তিনি নিজেও জানেন। ফিল্ম বিশেষজ্ঞদের মতে, এর মাধ্যমেই খুব ধীরে ধীরে বলিউডে নিজের জায়গাটা পাকা করে নেবেন সানি লিওন। সূত্র: ইন্ডিয়াটিভি, আনন্দবাজার পত্রিকা, জিনিউজ