রণবীরের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা কঙ্কনার


449 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
রণবীরের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা কঙ্কনার
সেপ্টেম্বর ১৫, ২০১৫ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
বিয়ের পাঁচ বছর পর অভিনেতা রণবীর শোরের সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণা দিলেন কঙ্কনা সেনশর্মা। সোমবার টুইটারে কঙ্কনা জানিয়েছেন, ”আমি আর রণবীর আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছি। তবে এর পরও আমরা বন্ধু থাকব। আর আমাদের ছেলের দায়িত্বও দু’জনে সামলাব।”

২০০৭-এ প্রথম দেখা হয় রণবীর-কঙ্কনার। একে অপরকে ভাললাগার সেই শুরু। ২০১০-এ সাতপাকে বাঁধা পড়েন তাঁরা। এর পর মুম্বাইতেই একসঙ্গে থাকতে শুরু করেন। তাঁদের ছেলে হারুনের বয়স এখন চার। মা-বাবা আলাদা হয়ে গেলে হারুন কার কাছে থাকবে সে ব্যাপারে এখনও কোনও সিদ্ধান্ত হয়নি।

হারুন জন্মাবার পরেই একবার তাঁদের বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছিল বলিউডে। কিন্তু সে সময় মুখে কুলুপ এঁটেছিলেন দু’জনেই। তবে কঙ্কনা এবং রণবীরের সম্পর্ক যে আর আগের মতো নেই তা ভাল ভাবেই বুঝতে পারছিলেন তাঁদের বন্ধুরা। ইদানীং পেশার প্রয়োজনে প্রায়ই কলকাতাতে থাকছেন কঙ্কনা। শোনা যাচ্ছে, ‘রঙ রসিয়া’ সিনেমায় কঙ্কনার নগ্ন দৃশ্যে অভিনয়ে সায় ছিল না রনবীরের। কিন্তু পেশার টানে রনবীরের বাধা মানতে পারেননি কঙ্কনা। তিনি বলেছিলেন, এটা স্রেফ অভিনয়। এরপর থেকেই তাদের নৌকা দু’টি দ্রুত দু’দিকে সরে যেতে থাকে। তবে বিষয়টিকে স্রেফ গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন এ দম্পতির ঘনিষ্ঠরা। তারা জানিয়েছেন, এ অনেক আগে থেকেই নানা বিষয়ে তাদের মধ্যে মতবিরোধ শুরু হয়।

তবে বিবাহবিচ্ছেদ হলেও বন্ধুত্বের সম্পর্ক বজায় থাকবে বলেই জানিয়েছেন তাঁরা। ‘ট্রাফিক সিগনাল’, ‘মিক্সড ডাবলস’, ‘গৌর হরি দস্তান’-এর মতো ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন কঙ্কনা-রণবীর।—সুত্র:-বাংলাদেশ প্রতিদিন।