‘রণবীরের সামনে চোখ বুজে নগ্ন হতে পারি’


401 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘রণবীরের সামনে চোখ বুজে নগ্ন হতে পারি’
ডিসেম্বর ১১, ২০১৫ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা.কম ডেস্ক :
কথাটি বলেছেন রণবীর কাপুর নয়, সিং-কে নিয়ে। যিনি বলেছেন তিনি দুই রণবীরেরই প্রেয়সী। একজনের ‘এক্স’। তাতে কী! যখন খোলা মনের খোলা জবাবের প্রসঙ্গ আসে, দীপিকা একেবারে অন্য মানুষ। যাকে বলে স্ট্রেট ফ্রম দ্য হার্ট। সম্প্রতি আসন্ন ছবি ‘বাজিরাও মস্তানি’ ছবির প্রোমোশনে সাংবাদিকদের প্রশ্নের এমনই খোলা জবাব দিলেন সুন্দরী।

দীপিকা বলেন, ‘রণবীর আমার বেস্ট ফ্রেন্ড। এর সঙ্গে আমার বিশেষ কথা বলার প্রয়োজন হয় না। আমাদের আন্ডারস্ট্যান্ডিং লেভেল এতটাই ভালো, আমরা শুধু একে অপরের দিকে তাকাই আর বুঝে যাই আমরা কী চাই। সিনেমার ক্ষেত্রেও এটা খুব ভালো কাজ করে। ওঁর সামনে আমি নির্দ্বিধায় নগ্ন হতে পারি। আমার এতটাই বিশ্বাস আছে ওঁর ওপর। আমি জানি ও আমায় কোনও দিন আঘাত করবে না। এ জন্য আমি ওকে ভালোবাসি এবং শ্রদ্ধা করি।’

তবে দুই রণবীরের মধ্যে তুলনা টানতে নারাজ তিনি। দীপিকার মতে দু’জনে দু’রকম। তবে কেমিস্ট্রি যে দু’জনের সঙ্গেই জমপেশ হয় সে নিয়ে তর্কের কোনও জায়গা নেই। ‘রামলীলা’ বা ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’তে দুই রণবীরের বাহুলগ্না হয়ে দর্শকদের মনেই নয়, ব্লকবাস্টারেও জায়গা করে নিয়েছেন এ মুহূর্তে বলিউডের টপচার্টে থাকা এ নায়িকা।