রণবীরের ‘সিম্বার’ গর্জন


144 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
রণবীরের ‘সিম্বার’ গর্জন
জানুয়ারি ২, ২০১৯ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

২০১৮ সাল দারুণ কেটেছে রণবীর সিংয়ের। বছরের শুরুতেই মুক্তি পায় বড় বাজেটের ছবি ‘পদ্মাবত’। প্রায় ৩শ কোটি রুপি ব্যবসা করেছে ছবিটি। এ ছবির জন্য সেরা অভিনেতার পুরস্কারও পেয়েছেন তিনি। ঐ বছরই তিনি হাতে নেন জয়া আখতারের ‘গাল্লি বয়’ ছবির কাজ।

এরপর দীপিকার সঙ্গে ইতালির লেক কোমোতে ১৪ ও ১৫ নভেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন। বলিউডের এই নবদম্পতি এখন মধুচন্দ্রিমার জন্য যুক্তরাষ্ট্রের নিউয়র্কে অবস্থান করছের। ২০১৮ পর নতুন বছরের প্রথম দিনেই সুখবর জানালেন বলিউডের  এই জনপ্রিয় অভিনেতা।

টাইমস অব ইন্ডিয়া জানায়, গত ২৮ ডিসেম্বর মুক্তি পাওয়া রণবীর সিং এবং সারা আলি খানের সিনেমা ‘সিম্বা’ বছরের শুরুতেই বলিউড বাজারে আলো ছড়িয়েছে।

পরিচালক রোহিত শেঠির সিনেমা ‘সিম্বা’ মুক্তির চারদিনের মাথায় বক্স অফিসে প্রায় ৯৭ কোটি রুপির ব্যবসা করে ফেলেছে। এভাবে ছুটতে থাকলে দু-একদিনের মধ্যেই ১০০কোটির ক্লাব ছাড়াবে বলে জানিয়েছেন ট্রেড এনালিস্ট তরণ আদর্শ।

‘সিম্বা’ ছবির একটি দৃশ্য 

মধুচিন্দ্রমা সেরে নতুন বছরে তুমুল ব্যস্ত হয়ে পড়বেন রণবীর সিং। নতুন বছর মুক্তির অপেক্ষায় আছে তার সিনেমা ‘গাল্লি বয়’।রণবীরের পাশাপাশি মধুচন্দ্রিমা থেকে ফেরার পর দীপিকাও শুটিং শুরু করে দেবেন। পরিচালক মেঘনা গুলজারের সিনেমার শুটিং দিয়েই নতুন বছরের ব্যস্ততা শুরু করবেন দীপিকা।