রণবীর-দীপিকা নাকি রণবীর-দীপিকা


397 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
রণবীর-দীপিকা নাকি রণবীর-দীপিকা
জুলাই ৫, ২০১৫ বিনোদন
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডেস্ক :
চড়াই-উৎরাই পেরিয়ে বলিউড পাড়ায় অবস্থান ধরে রাখা অবশ্য সহজ ব্যাপার নয়। তবে বিষয়টি যাদের জন্য সহজ সে তালিকায় প্রথম দিকে আছেন তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

সময়ের এ দাপুটে অভিনেত্রী যেসব নায়কের বিপরীতে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তাদের দুইজন হলেন রণবীর কাপুর ও রণবীর সিং।

রণবীরের নাকি রণবীরের সঙ্গে পর্দায় তার উপস্থিতিকে দর্শকরা বেশি গ্রহণ করেছেন তা নিয়ে মতভেদ আছে। মতভেদের এই ব্যাপারটি একইভাবে আছে দীপিকার মনেও।

সম্প্রতি ডিএনএ ইন্ডিয়া’র সঙ্গে এক সাক্ষাৎকারে ‘চেন্নাই এক্সপ্রেস’ খ্যাত বলিউডের এ তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন জানিয়েছেন, তিনি নিজেও বিষয়টি নিয়ে দ্বিধান্বিত।

চলতি বছরের নভেম্বর মাসে সাবেক প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে দীপিকার অভিনয় করা সিনেমা ‘তামাশা’ মুক্তি পাচ্ছে। আর রণবীরের বিপরীতে অভিনয় করা ‘বাজিরাও মাস্তানি’ মুক্তি পাচ্ছে ডিসেম্বর মাসে।

নতুন দুই সিনেমায় কার সঙ্গে তার জুটি দশর্করা বেশি পছন্দ করবেন তা নিয়ে দ্বিধান্বিত দীপিকা। তিনি বলেছেন, আমি আসলে বিভ্রান্ত, কার সঙ্গে পর্দায় ভালো অভিনয় হয়েছে তা নিয়ে।

এর আগেও ওই দুই নায়কের সঙ্গে অভিনয় করেছেন দীপিকা। পেয়েছেন ব্যাপক সাড়াও। সেজন্যই হয়ত একজনকে বেছে নেওয়া তার জন্য কষ্টসাধ্য।

দীপিকা বলেন, রণবীরের সঙ্গে সিনেমায় আমি প্রথম অভিনয়ে করেছি। সিনেমাটি সাফল্য পেয়েছিল। অনেকেই বলেছেন রণবীরের সঙ্গে পর্দায় আমার উপস্থিতিটা ছিল খুবই সফল। রণবীরের সঙ্গেও অভিনয় করেছি সেটিও দর্শক ভালোভাবেই নিয়েছে।