রবিউলের চিকিৎসায় সহায়তা করলেন সাতক্ষীরা জেলা প্রশাসক


260 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
রবিউলের চিকিৎসায় সহায়তা করলেন সাতক্ষীরা জেলা প্রশাসক
নভেম্বর ৬, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরার কালিগজ্ঞ উপজেলার বালাকাটি গ্রামের শোকর আলী গাজীর ছেলে রবিউল ইসলাম। শ্রম দিয়েই সংসার চলে তার। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঝলসে গিয়ে বর্তমানে ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটের ৫২৫ নাম্বার রুমের ২২ নাম্বার বেডে চিকিৎসাধীন।

তাকে সুস্থ করতে টাকার প্রয়োজন। ছেলেকে বাঁচাতে রবিউলের বাবা-মা এখন মানুষের দ্বারে দ্বারে। কখনো কালিগজ্ঞের বিত্তশালীদের কাছে কখনো সাতক্ষীরায়। এমন সময়ে টাকার অভাবে ওষধ কিনতে পারছে না রবিউলের পরিবার শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। বিষয়টি জেলা প্রশাসনের দৃষ্টিতে আসার পর আবেদন করতে বলা হয়।

গত মঙ্গলবার আবেদনের পর দ্রুত ব্যবস্থা ও তদন্ত সম্পন্ন করে রবিবার সাড়ে ১০টায় জেলা প্রশাসক আবুল কাশেম মোঃ মহিউদ্দীন রবিউল ইসলামের বাবা শোকর আলী গাজী ও মা রোকেয়া বেগমের হাতে ১৫ হাজার টাকার চেক তুলে দেন।

যা জেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বোচ্চ মানবিক সহায়তা। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এএফএম এহতেশামূল হকসহ প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ।

নিজের থাকা ১৫ কাটা জমি বিক্রি করে ছেলের চিকিৎসার জন্য ইতিমধ্যে খরচ করে ফেলেছেন রবিউলের বাবা। রবিউলের মা সহায়তার চেক পাওয়ার পর কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ডিসি স্যার ১৫ হাজার টাকা দিয়েছেন। এখনো এক লাখ টাকার প্রয়োজন। আপনারা দোয়া করবেন আমার ছেলেটা যেন সুস্থ হয়ে যায়।

কেউ সহায়তা করতে চাইলে কথা বলতে পারেন রবিউলের বাবার সাথে ০১৭২৭০১৩৭৯৭।

##