রবিবার থেকে শুরু হচ্ছে ভোমরা স্থল বন্দরের আমদানী-রপ্তানী


703 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
রবিবার থেকে শুরু হচ্ছে ভোমরা স্থল বন্দরের আমদানী-রপ্তানী
জুলাই ১, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::
ঈদুল ফিতর উপলক্ষে টানা নয় দিন বন্ধ থাকার পর রোববার থেকে যথারীতি আবারও শুরু হচ্ছে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম। এর ফলে কর্মচাঞ্চল্য ফিরে আসবে বন্দর সংশ্লিষ্টদের মাঝে। রোববার সকাল থেকে পণ্য বাহী ভারতীয় ট্রাক ভোমরা স্থল বন্দরে প্রবেশ করতে শুরু করবে।
ভোমরা স্থল বন্দর সিএন্ডএফ এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম জানান, দীর্ঘ নয় দিন বন্ধ থাকার পর রোববার সকাল থেকে শুরু হচ্ছে বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম। তিনি আরো জানান, এর ফলে বন্দরের সাথে জড়িত সকলের মাঝে আবারও কর্মচাঞ্চল্য ফিরে আসবে।
ভোমরা স্থল বন্দর শুল্ক ষ্টেশনের সহকারী কমিশনার আব্দুল কাইয়ূম জানান, তিন দিন সরকারী ছুটি এবং ভারত-বাংলাদেশ সিএন্ডএফ এ্যাসোসিয়েশনের যৌথ উদ্যোগে আরও ৬ দিন বাড়িয়ে মোট নয়দিন বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ থাকার পর রোববার সকাল থেকে যথারীতি আবারও শুরু হবে ভোমরা স্থল বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম। তিনি আরো জানান, ভোমরা স্থল বন্দরের আমাদানী-রপ্তানী কার্যক্রম এই ৯ দিন বন্ধ থাকলেও এই সময়ে বৈধ পাসপোর্টধারীরা ইমিগ্রেশন চেকপোস্টের মাধ্যমে যথারীতি ভারত -বাংলাদেশে যাতায়াত করেছেন। ##