রাজশাহীতে প্রবেশ ও বের হওয়া নিষেধ


327 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
রাজশাহীতে প্রবেশ ও বের হওয়া নিষেধ
এপ্রিল ৭, ২০২০ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

অতি জরুরি প্রয়োজন ছাড়া রাজশাহীতে কাউকে প্রবেশ করতে বা বের হতে দেওয়া হচ্ছে না। সোমবার দুপুরে রাজশাহী বিভাগীয় কার্যালয়ে উচ্চ পর্যায়ের বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হলে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা যান চলাচলে কঠোর হন। এসময় পুলিশের পক্ষ থেকে মাইকিংও করা হয়েছে।

এতে বলা হয়েছে, সন্ধ্যা ৬টার পর থেকে জরুরি সেবা বাদে রিকশা ও মোটরসাইকেলসহ সব ধরনের যান চলাচল বন্ধ থাকবে।

রাজশাহী জেলা প্রশাসক মো. হামিদুল হক বলেন, এটা লকডাউন নয়। করোনাভাইরাস প্রতিরোধে মানুষকে ঘরে রাখার জন্য প্রশাসনকে কঠোর হতে বলা হয়েছে। অতি জরুরি প্রয়োজন ছাড়া লোকজন বাড়ির বাহিরে বের হবে না। এবং রাজশাহীতে প্রবেশ ও বের হতে না পারে সেজন্য সভায় এ সিদ্ধান্ত হয়েছে। বিষয়টি বাস্তবায়নে আইনশৃংখলা বাহিনীকে আরো কঠোর হওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে।

রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ূন কবিরের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী সদর আসনের সংসদ সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, রাজশাহী রেঞ্জের ডিআইজি এসএম হাফিজ আক্তার, রাজশাহী বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. গোপেন্দ্রনাথ আচার্য, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল জামিলুর রহমান, রাজশাহীর সিভিল সার্জন ডা. এনামুল হক।

সভা শেষে সাংসদ ফজলে হোসেন বাদশা সাংবাদিকদের জানান, করোনাভাইরাস প্রতিরোধে লকডাউন সর্বোত্তম পন্থা, তা প্রমাণ হয়েছে। আমরা সেদিকে যেতে চাই। আজ থেকে রাজশাহীতে কেউ প্রবেশ করতে পারবে না এবং কেউ বেরও হতে পারবে না। খাবার ও ওষুধের যানবাহনসহ জরুরি সেবার পরিবহন ছাড়া অন্য কোন যানবাহন চলবে না।