রাণী এলিজাবেথের সঙ্গে মাশরাফিসহ ১০ অধিনায়কের সাক্ষাৎ


221 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
রাণী এলিজাবেথের সঙ্গে মাশরাফিসহ ১০ অধিনায়কের সাক্ষাৎ
মে ৩০, ২০১৯ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

ব্রিটেনের রাণী দ্বিতীয় এলিজাবেথের সাথে সাক্ষাৎ করেছেন বিশ্বকাপ ক্রিকেটে অংশ নেওয়া দশ দেশের অধিনায়ক। বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তুজাসহ অন্যান্য দলের অধিনায়কেরা রাণী এলিজাবেথের সঙ্গে দেখা করে শুভেচ্ছা বিনিময় করেন।

বুধবার ১০ ক্রিকেট অধিনায়ককে নিয়ে যাওয়া হয় রাণীর প্রাসাদে। বাকিংহাম প্যালেসে রাণীর সঙ্গে সাক্ষাত শেষে অধিনায়করা লন্ডন মলে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন। কোন ক্রীড়া অনুষ্ঠান সাধারণত স্টেডিয়াম বা এর চত্বরে আয়োজিত হলেও আইসিসি এবারের বিশ্বকাপ উদ্বোধনী অনুষ্ঠান আয়োজন করে মল চত্বরে।

কার্ডিফ হোটেল থেকে বাংলাদেশ দল লন্ডনের উদ্দেশ্যে স্থানীয় সময় বুধবার সকাল ১১টায় রওনা হয়। লন্ডনে আইসিসির নির্ধারিত হোটেলে চেক ইন করার পর মাশরাফি বাকিংহাম প্যালেসে রাণী এলিজাবেথের সঙ্গে সাক্ষাৎ করেন দুপুর তিনটায়। এক ঘণ্টার সেই সাক্ষাত শেষে সেখান থেকেই বাংলাদেশ অধিনায়ক লন্ডন মল চত্বরে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন। লন্ডন সময় বিকেল চারটায় এই অনুষ্ঠান শুরু হয়। দেড় ঘণ্টা ব্যাপী এই উদ্বোধনী অনুষ্ঠান চলে।

বিশ্বকাপের প্রথম ম্যাচ মাঠে গড়াচ্ছে আজ বৃহস্পতিবার। ওভালে বিশ্বকাপের এই উদ্বোধনী ম্যাচে লড়বে স্বাগতিক ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা।