‘রানুকে বাড়ি বা টাকা দেয়ার খবর ভুয়া’


119 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘রানুকে বাড়ি বা টাকা দেয়ার খবর ভুয়া’
আগস্ট ২৯, ২০১৯ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

সম্প্রতি ভারতের রানাঘাটের রানুর কণ্ঠে লতা মঙ্গেশকারের একটি গানে কণ্ঠ দিয়ে ভাইরাল হওয়া গায়িকা রানু মণ্ডলকে বলিউড অভিনেতা সালমান খান ৫৫ লাখ রুপির বিলাসবহুল ফ্ল্যাট উপহার দিচ্ছেন বলে বিভিন্ন গণমাধ্যমে প্রতিবেদন প্রকাশ পায়।

এছাড়া গানটির ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে রানু মণ্ডলকে সুরকার হিমেশ রেশমিয়া ছয়-সাত লাখ টাকা দিতে চেয়েছিলেন বলেও খবর প্রকাশ হয়।
কিন্তু এই খবরের কোনও ভিত্তি নেই বলে জানিয়েছেন অতীন্দ্র চক্রবর্তী। অতীন্দ্রই রানুর প্রতিভাকে সোশ্যাল প্ল্যাটফর্মের মাধ্যমে রানাঘাট স্টেশন থেকে পৌঁছে দিয়েছেন বিশ্বের দরবারে। তার মাধ্যমেই রানুর সঙ্গে যোগাযোগ করছেন হিমেশ রেশমিয়া থেকে বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিনিধিরা। বর্তমানে অতীন্দ্রর সঙ্গে রানু রয়েছেন মুম্বাইয়ে।

সেখান থেকে অতীন্দ্র আনন্দবাজার বলেছেন, ‘গান গাওয়ানোর জন্য হিমেশ রানুকে টাকা দিয়েছেন— এ খবর সম্পূর্ণ ভিত্তিহীন।’

তিনি আরও বলেছেন, ‘‘হিমেশ রেশমিয়ার মতো একজন গায়ক রানুকে বলিউড ছবিতে প্লেব্যাক করার সুযোগ দিয়েছেন। নিজের প্রতিভাকে তুলে ধরার এত বড় একটা প্ল্যাটফর্ম পেল রানুদি। এটাই সব থেকে বড় কথা। টাকা পয়সার প্রসঙ্গে এখানে আসেই না।’’

শুধু তাই নয়, সম্প্রতি সর্বভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমে ভাসছে আরেকটি খবর। সেখানে বলা হচ্ছে, বলিউড স্টার সালমান খান তার পরবর্তী ছবি ‘দাবাং-৩’-এর একটি গান গাওয়াবেন রানুকে দিয়ে। কিন্তু সালমান খানের পক্ষ থেকে এখনও পর্যন্ত এ ধরনের কোনো প্রস্তাব আসেনি বলে বুধবার জানিয়েছেন অতীন্দ্র।

সালমান খান রানু মণ্ডলকে ৫৫ লাখ টাকার ফ্ল্যাট দিচ্ছেন বলে যে খবর ছড়িয়েছে তাতেও বিরক্ত তিনি।

অতীন্দ্র বলেছেন, ‘সালমান খানের ফ্ল্যাট দেওয়ার খবর ভুয়া। এ ব্যাপারে বাজারে ছড়িয়ে পড়া ভুয়া খবরকে ব্যঙ্গ করে অতীন্দ্র বলেছেন, ‘রানুদির পকেটে এখনও পাঁচ টাকা নেই। আর লোকে মজে ৫৫ লাখের গল্পে।’