রাবিতে ডিসকাশন রুমে সিট বৃদ্ধির দাবিতে ভিসি বরাবর স্মারকলিপি


281 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
রাবিতে ডিসকাশন রুমে সিট বৃদ্ধির দাবিতে ভিসি বরাবর স্মারকলিপি
ফেব্রুয়ারি ৮, ২০১৬ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) কেন্দ্রীয় লাইব্রেরীর ‘ডিসকাশন’ রুমের সিট সংখ্যা বৃদ্ধির দাবিতে ভিসি প্রফেসর  ড. মিজানউদ্দিন বরাবর স্মারকলিপি প্রদান করেছেন বিশ^বিদ্যালয় বিভিন্ন বিভাগের সাধারণ শিক্ষার্থীরা।

সোমবার বেলা ১১টার দিকে লাইব্রেরী প্রশাসক প্রফেসর সফিকুন্নবী সামাদীর মাধ্যমে বিশ্ববিদ্যালয় ভিসির নিকট এই স্মারকলিপি প্রদান করা হয়।
স্মারকলিপিতে উল্লেখ করা হয়, আমরা অত্যন্ত আনন্দিত যে আমাদের অধ্যয়নের সুবিধার্থে বিশ্ববিদ্যালয় প্রশাসন আমাদের জন্য ডিসকাশন রুমের ব্যবস্থা করেছেন।

কিন্তু ভোর ৬টার সময় আসলেও আসনের অভাবে আমাদের দীর্ঘসময় লাইন ধরে থাকতে হয়। পর্যাপ্ত আসন না থাকার কারণে দুই-তৃতীয়াংশ শিক্ষার্থী ফিরে যায়। আমরা প্রশাসনের নিকট অতিরিক্ত আসন বৃদ্ধির দাবি করছি। আশা করি বিশ^বিদ্যালয়

কর্তৃপক্ষ আমাদের এ দাবি আমলে নিবেন। এসময় শিক্ষার্থীরা স্মারকলিপির সাথে শতাধিক শিক্ষার্থীর স্বাক্ষর সম্বলিত গণস্বাক্ষর গ্রন্থাগার প্রশাসকের নিকট প্রদান করেন।

IMG_4604সাধারণ শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন, পরিসংখ্যান বিভাগের এম এস সি’র ছাত্র মো. এনামুল হক, আইন বিভাগের ভূষণ রায়, গণিত বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী মনিরুজ্জামান, সমাজবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী সোহেল রানা প্রমুখ। এসময় লাইব্রেরী প্রশাসক এ ব্যাপারে ভিসির সাথে কথা বলে অতিরিক্ত আসনের ব্যবস্থা করবেন বলে শিক্ষার্থীদের আস্বস্ত করেন।