রাবিতে বিজয় দিবস উপলক্ষে ছাত্রলীগের আলোচনা সভা


289 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
রাবিতে বিজয় দিবস উপলক্ষে ছাত্রলীগের আলোচনা সভা
ডিসেম্বর ২৫, ২০১৫ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

রাবি প্রতিনিধি :
মহান বিজয় দিবস উপলক্ষে রাজশাহী বিশ^বিদ্যালয়ে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করেছে বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগ। শুক্রবার বিকেলে সৈয়দ আমীর আলী, নবাব আব্দুল লতিফ ও শাহ্ মখদুম হল শাখা ছাত্রলীগ কর্তৃক এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আমীর আলী হল শাখা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম সজলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈকত হুসাইনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবাব আব্দুল লতিফ হলের প্রভোস্ট প্রফেসর ড.বিপুল কুমার বিশ^াস।

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সভাপতি প্রফেসর ড. আবুল কাশেম। এছাড়া প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রফেসর ড. মুন্সি মুঞ্জুরুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা প্রমুখ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বাংলাদশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য সাইদুল ইসলাম রুবেল, রাবি শাখা ছাত্রলীগের সহ-সভাপতি তন্ময় আনন্দ অভি, মেহেদী হাসান রাসেল, আতিকুর রহমান সুমন প্রমুখ।

আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
##

রাবিতে নেতৃত্ব উন্নয়ন বিষয়ক কর্মশালা

বিশ্ববিদ্যালয় রিপোর্টার :
রাজশাহী বিশ্ববিদ্যালয় রোটার‌্যাক্ট ক্লাবের উদ্যোগে নেতৃত্ব উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ডিন্স কমপ্লেক্সে এ কর্মশালা আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বিশ^বিদ্যালয়ের প্রক্টর তারিকুর হাসান, বিশেষ অতিথি হিসেবে রাজশাহী রোটার‌্যাক্ট ক্লাবের রোটারিয়ান হাসিবুল হাসান নান্নু, উপদেষ্টা গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক মামুন আব্দুল কাইয়ুম, রাজশাহী বিশ্ববিদ্যালয় রোটার‌্যাক্ট ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান বাংলাদেশ বিমানের ডিজিএম শাকিল মিরাজ প্রমুখ।

প্রক্টর তারিকুল হাসান বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয় রোটার‌্যাক্ট কøাব নেতৃত্বে উন্নয়নে কাজ করে যাচ্ছে। তারা বিশ্ববিদ্যালয়ের তরুণদের জ্ঞান ও কর্মদক্ষতা বৃদ্ধির মাধ্যমে সুযোগ সৃষ্টিতে অগ্রণী ভূমিকা পালন করছে। অনুষ্ঠানে রোটার‌্যাক্ট ক্লাবের প্রায় ১৪০জন সদস্য উপস্থিত ছিলেন।
#