রাবির আইন বিভাগের শিক্ষক হাসিবুল আলম প্রধানকে প্রাণ নাশের হুমকি, থানায় জিডি


465 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
রাবির আইন বিভাগের শিক্ষক হাসিবুল আলম প্রধানকে প্রাণ নাশের হুমকি, থানায় জিডি
ফেব্রুয়ারি ১, ২০১৬ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

রাবি প্রতিনিধি :
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রফেসর ড. মো. হাসিবুল আলম প্রধানকে একটি অজ্ঞাতনামা নাম্বার থেকে প্রাণ নাশের হুমকি দেওয়া হয়েছে। এ ঘটনায় নিরাপত্তা চেয়ে সোমবার বিকেল ৪টার দিকে নগরীর মতিহার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন হুমকিপ্রাপ্ত ওই শিক্ষক।

হুমকিপ্রাপ্ত হাসিবুল আলম প্রধান বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক। তিনি রাজশাহী মহানগর আওয়ামীলীগের বিগত কমিটির উপদেষ্টা সদস্য ছিলেন।

হাসিবুল আলম প্রধান জিডিতে উল্লেখ করেন, গত ২৪ জানুয়ারি আনুমানিক রাত ১১:৪৫ মিনিটে আমার প/৬১/ই নং বাসার টিএনটি টেলিফোনে (৭৫১৪৪৮) অজ্ঞাতনামা একটি ফোন আসে যা আমার গৃহের পরিচারীকা রিসিভ করে এবং ফোনে আমাকে চাওয়া হলে গৃহচারীকা বাসায় নেই বললে আমাকে প্রাণ নাশের হুমকি দিয়ে ফোনের ওপাশ থেকে বলে ‘মাটির নিচে লুকিয়ে থাকলেও তাকে খুজে বের করবো’।

জানতে চাইলে অধ্যাপক হাসিবুল প্রধান আলম বলেন, এর আগেও অনেক বার আমার ব্যক্তিগত নাম্বারে (০১৭৩২৪৯৩৭৫৪) ফোন করে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। আমি ভ্রমণের উদ্দেশ্যে গত ১৮ থেকে ৩০ জানুয়ারি পর্যন্ত সপরিবারে দেশের বাহিরে ছিলাম। তাই জিডি করতে দেরি হয়েছে।

এ বিষয়ে নগরীর মতিহার থানার ওসি (তদন্ত) অশোক চৌহান বলেন, ‘আজ বিকেলে তিনি জিডি করেছেন। এ বিষয়ে তদন্ত চলছে। তার প্রয়োজনীয় নিরাপত্তার ব্যবস্থা করা হবে বলেও জানান তিনি।