রাবি ভর্তি পরীক্ষার ১১ নভেম্বরের আসন বিন্যাস


261 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
রাবি ভর্তি পরীক্ষার ১১ নভেম্বরের আসন বিন্যাস
নভেম্বর ৯, ২০১৫ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

রাবি প্রতিনিধি :
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক সম্মান/স্নাতক শ্রেণীতে ভর্তি পরীক্ষায় আগামী ১০ নভেম্বর মঙ্গলবার সকাল ৯টা থেকে ১০টা ঋ ইউনিটের বিজোড় এবং সকল অবিজ্ঞান রোল নম্বর, সকাল ১১টা থেকে ১২টা ঋ ইউনিটের জোড় রোল নম্বর, দুপুর ১টা থেকে ২টা ঐ ইউনিটের বিজোড় রোল নম্বর এবং বিকাল ৩:৩০টা থেকে ৪:৩০টা ঐ ইউনিটের জোড় রোল নম্বরের পরীক্ষা অনুষ্ঠিত হবে।
ঋ ইউনিটের বিজোড় এবং সকল অবিজ্ঞান রোল নম্বরের আসন বিন্যাস: রোল ১০০০১ থেকে ১৪৩৮১ তৃতীয় বিজ্ঞান ভবন, ১৪৩৮৩ থেকে ১৭৯৮৯ দ্বিতীয় বিজ্ঞান ভবন, ১৭৯৯১ থেকে ১৯৭২৭ প্রথম বিজ্ঞান ভবন, ১৯৭২৯ থেকে ২২৪০১ চতুর্থ বিজ্ঞান ভবন, ২২৪০৩ থেকে ২৪৮১৫ রবীন্দ্র কলাভবন এবং সকল অবিজ্ঞান রোল ৫০০০১ থেকে ৫১০২৯ রবীন্দ্র কলাভবন, ৫১০৩০ থেকে ৫২১১৬ সৈয়দ ইসমাইল হোসেন সিরাজী ভবন, ৫২১১৭ থেকে ৫৩১০৮ শহীদুল্লাহ কলাভবন ও ৫৩১০৯ থেকে ৫৩৩৯০ মমতাজউদ্দিন কলাভবন।
ঋ ইউনিটের জোড় রোল নম্বরের আসন বিন্যাস : রোল ১০০০২ থেকে ১৪৩৮২ তৃতীয় বিজ্ঞান ভবন, ১৪৩৮৪ থেকে ১৭৯৯০ দ্বিতীয় বিজ্ঞান ভবন, ১৭৯৯২ থেকে ১৯৭২৮ প্রথম বিজ্ঞান ভবন, ১৯৭৩০ থেকে ২২৪০২ চতুর্থ বিজ্ঞান ভবন এবং ২২৪০৪ থেকে ২৪৮১৬ রবীন্দ্র কলাভবন।
ঐ ইউনিটের বিজোড় রোল নম্বরের আসন বিন্যাস : রোল ১০০০১ থেকে ১১৭১৫ প্রথম বিজ্ঞান ভবন, ১১৭১৭ থেকে ১৫৩৪৭ দ্বিতীয় বিজ্ঞান ভবন, ১৫৩৪৯ থেকে ১৯৮২১ তৃতীয় বিজ্ঞান ভবন, ১৯৮২৩ থেকে ২২৭৩১ চতুর্থ বিজ্ঞান ভবন, ২২৭৩৩ থেকে ২৭০৭১ রবীন্দ্র কলাভবন, ২৭০৭৩ থেকে ২৯৪৭৭ মমতাজউদ্দিন কলাভবন, ২৯৪৭৯ থেকে ৩১৪০৩ শহীদুল্লাহ কলাভবন এবং ৩১৪০৫ থেকে ৩৩২৫৯ সৈয়দ ইসমাইল হোসেন সিরাজী ভবন।
ঐ ইউনিটের জোড় রোল নম্বরের আসন বিন্যাস : রোল ১০০০২ থেকে ১১৭১৬ প্রথম বিজ্ঞান ভবন, ১১৭১৮ থেকে ১৫৩৪৮ দ্বিতীয় বিজ্ঞান ভবন, ১৫৩৫০ থেকে ১৯৮২২ তৃতীয় বিজ্ঞান ভবন, ১৯৮২৪ থেকে ২২৭৩২ চতুর্থ বিজ্ঞান ভবন, ২২৭৩৪ থেকে ২৭০৭২ রবীন্দ্র কলাভবন, ২৭০৭৪ থেকে ২৯৪৭৮ মমতাজউদ্দিন কলাভবন, ২৯৪৮০ থেকে ৩১৪০৪ শহীদুল্লাহ কলাভবন এবং ৩১৪০৬ থেকে ৩৩২৬০ সৈয়দ ইসমাইল হোসেন সিরাজী ভবন।
ভর্তি পরীক্ষার সময়সূচি ও আসন বিন্যাসসহ প্রয়োজনীয় তথ্যাদি ভর্তিচ্ছুদের নিজ দায়িত্বে জেনে নিতে হবে। আসন বিন্যাস বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ধফসরংংরড়হ.ৎঁ.ধপ.নফ থেকে জানা যাবে। ক্যাম্পাসের প্রবেশপথ ও  পরীক্ষা কেন্দ্রের কাছে স্থাপিত নোটিশ বোর্ডেও তা টানানো থাকবে।
পরীক্ষার্থীদের আসন বিন্যাস অনুযায়ী নির্ধারিত কক্ষেই পরীক্ষা দিতে হবে। পরীক্ষা কক্ষে মোবাইল ফোন অথবা ঐ ধরনের অন্য কোনো কিছু ব্যবহার করা যাবে না।
ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে স¤পন্ন করতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, শিক্ষার্থী, ভর্তিচ্ছু ছাত্র-ছাত্রী, অভিভাবক, স্থানীয় প্রশাসন ও এলাকাবাসীসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছেন। #