রাবি শিক্ষক লিলন হত্যা মামলায় চার্জশিট


287 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
রাবি শিক্ষক লিলন হত্যা মামলায় চার্জশিট
ডিসেম্বর ১৭, ২০১৫ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

রাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের(রাবি) সমাজবিজ্ঞানের শিক্ষক প্রফেসর শফিউল ইসলাম লিলন হত্যাকান্ডের ১ বছর ১৫ দিনের মাথায় ৩০ নভেম্বর  মামলার অভিযোগপত্র আদালতে দাখিল করেছে মহানগর গোয়েন্দা পুলিশের এসআই রেজাউস সাদিক।
এসআই রেজাউস সাদিক জানান, যুবদল নেতা আব্দুস সামাদ পিন্টু’র স্ত্রী বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার নাসরিন আক্তার রেশমা’র সাথে শিক্ষক শফিউল আলমের সাথে ব্যক্তিগত দ্বন্দ্বের জের ধরে তাকে হত্যা করা হয়। মামলায় তদন্ত শেষে ১১ জনকে অভিযুক্ত করা হয়।
এরা হলেন, যুবদল নেতা আনোয়ার হোসেন উজ্জল (পলাতক), যুবদল কর্মী আব্দুস সালাম পিন্টু, পিন্টুর স্ত্রী নাসরিন আক্তার রেশমা, যুবদল নেতা আরিফুল ইসলাম মানিক, সবুজ শেখ, সিরাজুল ইসলাম কালু, আল-মামুন, সাগর, জিন্নাত, আরিফ। ৪৩ জন স্বাক্ষীর মধ্যে ৩৩ জনের সাথে মামলার তদন্তকারী কর্মকর্তাগণ কথা বলে এদেরকে অভিযুক্ত করা হয়েছে বলে জানান তিনি।
এদিকে এই ঘটনার পর থেকেই যুবদল নেতা আনোয়ার হোসেন উজ্জল পলাতক রয়েছেন। বর্তমানে যুবদল কর্মী পিন্টু ও তার স্ত্রী রেশমা জেল হাজতে রয়েছেন।
উল্লেখ্য, গত ১৫ নভেম্বর ২০১৪ ক্যাম্পাস থেকে বাড়ি ফেরার পথে বিহাস এলাকায় ধারালো অস্ত্রের সাহায্যে প্রফেসর শফিউল ইসলাম লিলনকে হত্যা করা হয়। এ ঘটনায় বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার প্রফেসর এন্তাজুল হক বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।