রাস্তা দখলে বাধা দেওয়ায় অপপ্রচারের প্রতিবাদে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন


276 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
রাস্তা দখলে বাধা দেওয়ায় অপপ্রচারের প্রতিবাদে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন
নভেম্বর ২, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ নিপোর্টার :
সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুরে চলাচলের রাস্তা দখলে বাধা দেওয়ায় অপপ্রচারের প্রতিবাদে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে ধুলিহর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য আমিনুল ইসলাম  সংবাদ সম্মেলন করেন।

এ সময় লিখিত বক্তব্যে তিনি বলেন, ১০বছর পূর্বে ব্রহ্মরাজপুর বাজারে মৃত শশীভূষণ সাহার ছেলে জগন্নাথ সাহার কাছ থেকে ২৩শতক জমির মধ্যে সাড়ে ১১শতক জমি তার ছোট ভাই আব্দুল মালেক, তার শ্বশুর ও মেয়ে শরীফুন্নেছার নামে ক্রয় করেন।

এছাড়া বাকী ১১শতক জমি ক্রয় করেন মৃত দিলীপ কুমার মল্লিক তার স্ত্রীর নামে। ওই জমিতে উভয়পক্ষের দলিলে লিখিতভাবে ৫লিংক করে ১০লিংক যাতায়াতের রাস্তা উল্লেখ আছে।

গত ২৯অক্টবর সন্দীপ কুমার মল্লিক ও অনুপ কুমার মল্লিক ওই রাস্তা দখল করার জন্য গভীর থেকে মাটি খুড়ে রড ঢালাইয়ের বিম প্রস্তুতের কাজ করতে থাকেন। এ সময় বাধা দেওয়া হলেও তারা কাজ চালিয়ে যান। পরে বিষয়টি লিখিতভাবে ইউপি চেয়ারম্যানকে জানালে তিনি দুই দফায় গ্রাম পুলিশ পাঠিয়েও কাজ বন্ধ করতে ব্যর্থ হন।

পরে ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে কাজ বন্ধ করতে বলেন এবং পরদিন সকাল ১০টায় উভয়পক্ষকে কাগজপত্র নিয়ে ইউনিয়ন পরিষদে হাজির হওয়ার নির্দেশ দেন। নির্দেশ অনুযায়ী আমরা কাগজপত্র নিয়ে ইউনিয়ন পরিষদে গেলেও প্রতিপক্ষ আসেনি।

সংবাদ সম্মেলনে বলা হয়, রাস্তা দখলে বাধা দেওয়ায় সন্দীপ কুমার মল্লিক ও অনুপ কুমার মল্লিক অপপ্রচার চালাচ্ছে। তারা সম্প্রতি সংবাদ সম্মেলন করে আব্দুল মালেককে জামায়াতের অর্থদাতা বলে অপপ্রচার করেছেন।

প্রকৃতপক্ষে তিনি সরকারি চাকরিজীবী। একইভাবে ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলাম, শওকত মাস্টার ও আব্দুল আজিজের নামে মিথ্যা তথ্য ছড়িয়ে অপপ্রচার চালাচ্ছেন।

সংবাদ সম্মেলনে রাস্তা দখলে বাধা দেওয়ায় সন্দীপ কুমার মল্লিক ও অনুপ কুমার মল্লিকের অপপ্রচারের প্রতিবাদ জানিয়ে তাদের আইনের আওতায় আনার দাবি জানানো হয়।
##