রাহুলের ব্যাটে হায়দরাবাদের হার


132 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
রাহুলের ব্যাটে হায়দরাবাদের হার
এপ্রিল ৯, ২০১৯ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

পাঞ্জাবের ঘরের মাঠ মোহলিতে সোমবারও ব্যাট হেসেছে অজি তারকা ডেভিড ওয়ার্নারের। কিন্তু হাসেনি তার দল। ওয়ার্নারের পাল্টা দিয়েছেন পাঞ্জাব ব্যাটসম্যান কেএল রাহুল। দারুণ এক ইনিংস খেলে ওয়ার্নারকে হারিয়েছেন তিনি। তুলে নিয়েছেন ৬ উইকেটের সহজ জয়।

প্রথমে ব্যাট করে এ ম্যাচে ১৫০ রানের মাঝারি সংগ্রহ পায় হায়দরাবাদ। পাঞ্জাবের কঠিন স্পিন উইকেটে অবশ্য এই রানকে ছোট বলার উপায় নেই। কারণ টম মুডির দলে আছেন রশিদ খান, নবী মতো স্পিনার। হায়দরাবাদের হয়ে এ ম্যাচে ‍দুর্দান্ত ফর্মে থাকা ওয়ার্নার খেলেন ৭০ রানের দারুণ এক ইনিংস। এছাড়া বিজয় শঙ্কর ২৬, মানিশ পান্ডে ১৯ এবং দিপক হুদা ১৪ রান করেন।

জবাবে ব্যাট করতে নামা পাঞ্জাব শুরুতে ক্রিস গেইলকে হারায়। তিনি ১৬ রান করেন। তবে ব্যাট তুলেছিলেন। ওপর প্রান্তে কেএল রাহুল ছিলেন অবিচল। তিনি খেলেন ৭১ রানের হার না মানা ইনিংস। তার ৫৩ বলের ওই ইনিংস সাত চার ও এক ছয়ে সাজানো। সঙ্গে মায়াঙ্ক আগারওয়াল খেলেন ৪৩ বলে ৫৫ রানের দারুণ ইনিংস। তিনটি করে ছক্কা ও চার মারেন মায়াঙ্ক।

জয় হতে দু’পা দূরে। এমন সময় হুট করে একটু শঙ্কা তৈরি হয় পাঞ্জাবের। শেষ দু’ওভারে ১৬ রান দরকার ছিল তাদের। শার্দুল ঠাকুর এসে মাত্র ৫ রান দিয়ে এক উইকেট নেন। শেষ ওভারে ১১ রান দরকার পড়ে। মোহাম্মদ নবী ওই রান আটাকাতে পারেননি। আটকানো যায় না ওই রান। এক বল হাতে রেখে লক্ষ্যে পৌঁছে যায় পাঞ্জাব।