রায়হান হত্যায় বরখাস্ত কনস্টেবল টিটু গ্রেপ্তার


161 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
রায়হান হত্যায় বরখাস্ত কনস্টেবল টিটু গ্রেপ্তার
অক্টোবর ২০, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) বন্দরবাজার ফাঁড়িতে রায়হান আহমদকে নির্যাতন ও হত্যার অভিযোগে ওই ফাঁড়ির সাময়িক বরখাস্ত হওয়া কনস্টেবল টিটু চন্দ্র দাসকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

মঙ্গলবার দুপুরে তাকে পুলিশ লাইন্সে সংযুক্ত থাকা অবস্থায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে তোলা হয় বলে জানিয়েছেন পিবিআই সিলেটের এসপি খালেদুজ্জামান।

আদালতের জিআরও এসআই নিহার দাস জানান, মামলার পিবিআই’র তদন্ত কর্মকর্তা মাহিদুল ইসলাম আদালতে ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। আদালতের বিচারক অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. জিহাদুর রহমান ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ১১ অক্টোবর রাতে নগরীর আখালিয়া নেহারিপাড়ার বাসিন্দা রায়হান আহমদকে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে তুলে নিয়ে গিয়ে নির্যাতন করা হয় এবং ভোরে তিনি মারা যান। এ ঘটনায় এসএমপি ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর হোসেন ভূইয়াসহ ৪ পুলিশ সদস্যকে সাময়কি বরখাস্ত ও ৩ জনকে প্রত্যাহার করে নেওয়া হয়। ঘটনার দুদিন পর থেকে এসআই আকবর পলাতক। মামলার তদন্তকারী সংস্থা ইতোমধ্যে বন্দরবাজার ফাঁড়িতে কর্মরত কনস্টেবল সাইফুল, দেলোয়ার ও শামীম আহমকে জিজ্ঞাসাবাদ করেছে। তারা সোমবার আদালতে ২২ ধারায় সাক্ষ্যও দেন। সাক্ষ্যতে তিন পুলিশ কনস্টেবল রায়হানকে মারধরের কথা উল্লেখ করেন।