রুয়েটে বাংলা নববর্ষ ১৪২৩ বরণ


285 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
রুয়েটে বাংলা নববর্ষ ১৪২৩ বরণ
এপ্রিল ১৪, ২০১৬ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

রাবি প্রতিনিধি:
ব্যাপক উৎসাহ-উদ্দীপনা, মঙ্গল শোভাযাত্রা, নাচ, গানসহ নানা আয়োজনের মাধ্যমে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) -এ বাংলা নববর্ষ ১৪২৩ বরণ করে নেয়া হয়েছে।
সকাল ১১ টায় বণার্ঢ্য মঙ্গল শোভাযাত্রার মধ্য দিয়ে রুয়েটে শুরু হয় বর্ষবরণ অনুষ্ঠান। বিশ^বিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মোহাঃ রফিকুল আলম বেগের নেতৃত্বে বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা শোভাযাত্রায় অংশ নেন।

এরপর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে অনুষ্ঠিত হয় বৈশাখী আলোচনা ও মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভিসি প্রফেসর ড. মোহাঃ রফিকুল আলম বেগ, যন্ত্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. নীরেন্দ্র নাথ মুস্তাফী, পরিচালক (উন্নয়ন ও পরিকল্পনা) প্রফেসর ড. মোঃ আব্দুল আলীম, ছাত্র কল্যাণ পরিচালক প্রফেসর ড. এন এইচ এম কামরুজ্জামান প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাঃ রফিকুল আলম বেগ বাংলা নববর্ষ উপলক্ষে দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা জানান এবং একই সাথে সকলের মঙ্গল ও কল্যাণ কামনা করেন।

শহীদ মিনার চত্বরে মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান, পুতুল নাচ, বাংলা নাচ, কমেডি শো, ফ্যাশন শো ও লোকজসঙ্গীত পরিবেশিত হয়। এছাড়া শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি, কর্মচারী সমিতি এবং রুয়েটের বিভিন্ন সামাজিক সংগঠনের স্টলে চলে পান্তা উৎসবসহ নানা ইভেন্ট।