রেকর্ড গড়ে জুভেন্টাসে হিগুয়েন


318 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
রেকর্ড গড়ে জুভেন্টাসে হিগুয়েন
জুলাই ২৭, ২০১৬ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
গঞ্জালো হিগুয়েনের ট্রান্সফার নিয়ে বেশ কয়েকদিন ধরেই গুঞ্জন চলছিল। অবশেষে সব গুঞ্জনের অবসান ঘটিয়ে রেকর্ড মূল্যেই জুভেন্টাসে পাড়ি জমালেন নাপোলির এই তারকা। আর্জেন্টাইন স্ট্রাইকারের জন্য ইতালির ক্লবাটিকে খরচ করতে হয়েছে ৯ কোটি ইউরো, যা দুই কিস্তিতে পরিশোধ করা হবে। খবর বিসিসির।

আলভারো মোরাতা রিয়াল মাদ্রিদে ফেরত যাওয়ায় জুভেন্টাসের স্ট্রাইকারের প্রয়োজন ছিল। তারই সুবাদে ইতালির ট্রান্সফার ফি’র রেকর্ড গড়েই ২৮ বছর বয়সী হিগুয়েনকে দলে ভিড়িয়েছে তারা। আগামী চার বছরের জন্য ক্লাবটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ইতালির গণমাধ্যমগুলো জানাচ্ছে প্রতি মৌসুমে তিনি ৭৫ লাখ ডলার করে পাবেন।

এর আগে, হিগুয়েন ২০১৩ সালে সোয়া ৪ কোটি ইউরোতে রিয়াল মাদ্রিদ থেকে নাপোলিতে পাড়ি জমান। এরপর চলতি মাসে আর্জেন্টাইন ফরোয়ার্ডকে দলে টানতে ইংলিশ ক্লাব আর্সেনাল চেষ্টা চালালেও শেষ পর্যন্ত রেকর্ড গড়ে জুভেন্টাসে যোগ দিলেন তিনি।

প্রসঙ্গত, জুভেন্টাস হিগুয়েনকে পেতে বিশ্বের তৃতীয় সর্বোচ্চ ট্রান্সফার ফি খচর করেছে। এর আগে ২০০৯ সালে রিয়াল মাদ্রিদ ক্রিশ্চিয়ানো রোনালদোকে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে নিজেদের দলে ভিড়াতে খরচ করেছিল ৯ কোটি ৪০ লাখ ইউরো। এরই তিন বছর পর টটেনহাম হটস্পার থেকে গ্যারেথ বেলকে ১০ কোটি ইউরো ট্রান্সফার ফি দিয়ে নিজেদের সেই রেকর্ড ভাঙে রিয়াল।