রেডিও নলতার প্রোগ্রাম প্রডাকশন বিষয়ক কর্মশালা শেষ


509 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
রেডিও নলতার প্রোগ্রাম প্রডাকশন বিষয়ক কর্মশালা শেষ
আগস্ট ২৮, ২০১৫ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সোহরাব হোসেন সবুজ, নলতা :
মাঠ পর্যায়ে নাটক রেকডিং এর মাধ্যমে রেডিও নলতার ওয়ার্কসপ অন রেডিও প্রোগ্রাম প্রডাকশন বিষয়ক কর্মশালা শুক্রবার শেষ হয়েছে।

কর্মশালাটির আয়োজনে ছিল রেডিও নলতা, আর আর আই-সি সি আর আই পি,এ আই এস-এলজিইডি এবং অর্থায়ন করেছে আই এফ এ ডি। কর্মশালাটির আজ ছিল শেষ দিন। শেষ দিনে মাঠ  পর্যায়ে নাটক রেকর্ডিং এর জন্য সকাল সাড়ে ১০ মিনিটে যাওয়া হয় রেডিও নলতার টাউন পাড়া শ্রোতা সংঙ্ঘে। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রনালয়ের গণযোগাযোগ বিষয়ক উপপরিচালক ড. জাহাঙ্গির আলম।

এনথনি গোমেজ (ন্যাশনাল কনস্যালটেন্ট, আর আর আই-সি সি আর আই পি প্রকল্প), সাইফুদ্দিন সবুজ (লিড কমিউনিকেশন কনস্যালটেন্ট,আর আর আই-সি সি আর আই পি প্রকল্প) দিলিপ মজুমদার (সাবেক প্রযোজক,রেডিও ভেলিতাস এশিয়া) বনানী দাশ গুপ্তা বাসšি Í(উপজেলা ম্যানেজার, রুপান্তর) নলতা হাসপাতালের পরিচালক ডা: আবুল ফজল মাহমুদ বাপ্পি, রেডিও নলতার স্টেশন ম্যানেজার সেলিম শাহারিয়ার, উপজেলা উপসহকারী কৃষি কর্মকর্তা উত্তম রায়, রেডিও নলতার টেকনিক্যাল অফিসার মো: আশাউজ্জামান খান জ্যোতি, হিসাব রক্ষক রাজিয়া সাথী সহ রেডিও নলতার সকল কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

সেখানে স্টেশন ম্যানেজার সেলিম শাহারিয়ারের রচিত জলবায়ু পরিবর্তন বিষয়ক নাটক “ময়ূরী” এর রেকর্ডিং করা হয়। নাটকে অভিনয় করেন টাউন পাড়া শ্রোতা সংঙ্ঘের ৬ জন সদস্য। আগামীতে রেডিও নলতা স্টুডিও’র বাইরে শ্রোতা সংঘে গিয়ে নাটক সহ বিভিন্ন অনুষ্ঠান নির্মান করবে বলে জানা যায়।