রেফারি তৈয়বকে ফিফা প্রেসিডেন্টের অভিনন্দন


362 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
রেফারি তৈয়বকে ফিফা প্রেসিডেন্টের অভিনন্দন
মে ১৫, ২০২০ খেলা ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থদের সাহায্য করতে দক্ষিণ এশিয়ার প্রথম রেফারি হিসেবে সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনাল পরিচালনা করা ঐতিহাসিক জার্সিটি নিলামে বিক্রি করায় তৈয়ব হাসান বাবুকে অভিনন্দন জানিয়েছেন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো।

বৃহস্পতিবার তৈয়ব হাসান বাবুর কাছে লেখা এক চিঠিতে ফিফা প্রেসিডেন্ট বলেছেন,‌ ‘মহামারি করোনাভাইরাসের বিরুদ্ধে আমরা সবাই মিলে লড়াই করে যাচ্ছি। এই ভাইরাসে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়ানোর জন্য আপনি যে ভূমিকা রেখেছেন তা প্রশংসনীয়। এ জন্য আপনাকে অভিনন্দন জানাচ্ছি।’

গত ৯ মে রাতে অনুষ্ঠিত নিলামে সাতক্ষীরা চেম্বার অব কমার্সের সভাপতি নাসিম ফারুক খান মিঠু ৫ লাখ ৫৫ হাজার টাকা দিয়ে কিনে নিয়েছেন এই সাবেক ফিফা রেফারির জার্সিটি।

২০১৩ সালে নেপালের কাঠমান্ডুতে ভারত ও আফগানিস্তানের মধ্যকার সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনাল পরিচালনা করেছিলেন তৈয়ব হাসান বাবু। এর আগে বা পরে আর কোনো দক্ষিণ এশিয়ান রেফারি সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে বাঁশি বাজাননি।

ঐতিহাসিক ওই জার্সি বিক্রির পুরো টাকা তিনি দান করবেন করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থ মানুষের কল্যাণে। জার্সি নিলামে যারা সহযোগিতা করেছেন এবং অংশ নিয়েছেন সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এই সাবেক ফিফা রেফারি, ‘এই মহৎ কাজে যারা আমাকে উৎসাহ দিয়েছেন, সহযোগিতা করেছেন তাদের কাছে আমি কৃতজ্ঞ।’

#