সাতক্ষীরা শিশু হাসপাতালের ডা. নুর মোহাম্মদ আর নেই


878 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা শিশু হাসপাতালের ডা. নুর মোহাম্মদ আর নেই
জুন ২২, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

রোগী দেখে ফেরার পথে নিজেই লাশ হলেন সাতক্ষীরা শিশু হাসপাতালের সিনিয়র মেডিকেল অফিসার ডা. মোস্তফা নুর মোহাম্মদ (৫২)। যশোরের বাগআচড়া থেকে সাতক্ষীরায় ফেরার পথে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তিনি মারা যান।

শুক্রবার রাতে যশোর-সাতক্ষীরা সড়কের বাগআচড়া কুচির মোড় নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। তার বাড়ি সাতক্ষীরার আশাশুনির প্রতাপনগর গ্রামে।

সাতক্ষীরা জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ডা. মনোয়ার হোসেন জানান, ডা. মোস্তফা নুর মোহাম্মদ বাগআচড়াস্থ একটি ক্লিনিকে রোগী দেখে মোটরসাইকেলযোগে সাতক্ষীরায় ফিরছিলেন। পথিমধ্যে বাগআচড়ার কুচির মোড় নামক স্থানে পৌঁছালে একটি দ্রুতগামী ট্রাক তাকে বহনকারী মোটরসাইকেলটিকে পিছন থেকে স্বজোরে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে মারাত্মক আহত হন। পরে তাকে যশোরের কুইন্স হাসপাতালে ভর্তি করা হলে সেখানে অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে পাঠানো হয়।

সাতক্ষীরা শিশু হাসপাতালের তত্ত্বাবধয়াক ডা. জাকির হোসেন বলেন, স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে তার মৃত্যু হয়েছে। আজ বাদ মাগরিব সাতক্ষীরা কোর্ট জামে মসজিদে তার জানাযা নামাজ অনুষ্ঠিত হবে। পরে তার মরাদেহ গ্রামের বাড়ি আশাশুনির প্রতাপনগরে নেওয়া হবে। সেখানে তার দ্বিতীয় জানাযা নামাজ শেষে তাকে দাফন করা হবে।

ডা: নূর মোহাম্মদ এ বছর হজ্বে যাওয়ার নিয়ত করেছিলেন। আগামী মাসের ২৫ তারিখ তার হজ্বে রওনা হওয়ার কথা ছিলো। কিন্তু তার আর হজ্বে যাওয়া হলো না। তার আগেই ঘাতক ট্রাক জীবন কেড়ে নিলো তার।
তিনি সবার সাথে ভালো ব্যবহার করতেন। হাসিমুখে কথা বলতেন।

ডা: নূর মোহাম্মদ দুইছেলের জনক ছিলেন। তার বড় ছেলে এবছর ডাক্তারী পাশ করে বের হবে। ছোট ছেলে ৯ম শ্রেণীতে পড়াশুনা করে।