লক্ষ্মীপুরে ‘গোলাগুলিতে ডাকাত’ নিহত, ২ পুলিশ সদস্য আহত


79 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
লক্ষ্মীপুরে ‘গোলাগুলিতে ডাকাত’ নিহত, ২ পুলিশ সদস্য আহত
সেপ্টেম্বর ২১, ২০১৯ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

লক্ষ্মীপুর সদর উপজেলার শাকচর এলাকায় ‘ডাকাত দলের দুই পক্ষের গোলাগুতিতে’ আরিফ হোসেন নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি নিহত আরিফ হোসেন ডাকাত দলের সদস্য।

শনিবার ভোর ৪টার দিকে শাকচর এলাকায় একটি পরিত্যক্ত ইটভাটায় এই ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে একটি এলজি ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

আরিফের মৃতদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহত পুলিশ সদস্যদের একই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আরিফ স্থানীয় শাকচর গ্রামের শুক্কুর আলীর ছেলে।

পুলিশ জানায়, ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ডাকাত দলের দু’পক্ষের খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা দু’পাশ থেকে পুলিশকে লক্ষ করে গুলি ও ইটপাটকেল ছুঁড়ে। এসময় জীবন বাঁচাতে পুলিশও ৯ রাউন্ড ফাঁকা গুলি চালায়। ১০ মিনিটের গোলাগুলিতে গুলিবিন্ধ এক ডাকাত সদস্যকে রেখে পালিয়ে যায় ডাকাতরা। এ সময় সদর থানার এসআই মোতাহার হোসেন ও কনস্টেবল সোহেল রানা আহত হন। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ আরিফ ও আহত দুই পুলিশকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আরিফকে মৃত ঘোষণা করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজিজুর রহমান মিয়া জানান, ভোরে দুই ডাকাত দলের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। গুলির শব্দ শুনে টহল পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় পুলিশ ৯ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় আরিফকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত আরিফ ডাকাত দলের সদস্য।