লাকী আখন্দের কুলখানি আজ


508 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
লাকী আখন্দের কুলখানি আজ
এপ্রিল ২৪, ২০১৭ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
সদ্য প্রয়াত সুরস্রষ্টা লাকী আখন্দের কুলখানি আজ বাদ আছর শিল্পীর আর্মানিটোলাস্থ বাসায় অনুষ্ঠিত হবে। পরিবারের পক্ষ থেকে শিল্পীর আত্মীয়, বন্ধু, শুভানুধ্যায়ীদের এ আয়োজনে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে।

গুণী এই সংগীতজ্ঞ অনেক দিন ধরেই মরণব্যাধি ক্যান্সারের সঙ্গে লড়াই করছিলেন। ২০১৫ সালের সেপ্টেম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হলে ক্যান্সার ধরা পড়ে। এরপর থাইল্যান্ডের ব্যাংককে চিকিৎসা নিতে যান। সেখানে কেমোথেরাপি নেওয়ার পর শারীরিক অবস্থার অনেকটা উন্নতি হয়েছিল তার।

ছয় মাসের চিকিৎসা শেষে ২০১৬ সালের ২৫ মার্চ দেশে ফেরেন। একই বছরের জুনে আবারও থেরাপির জন্য ব্যাংকক যাওয়ার কথা ছিল। কিন্তু আর্থিক সংকটের কারণে পরে আর তার সেখানে যাওয়া হয়ে ওঠেনি। চলতি বছর ৫ ফেব্রুয়ারি এ শিল্পীর শারীরিক অবস্থার অবনতি হলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সেন্টার ফর প্যালিয়েটিভ কেয়ারে ভর্তি করা হয়। তিনি সেখানে অধ্যাপক নেজামুদ্দিন আহমেদের অধীনে চিকিৎসাধীন ছিলেন।

দুই মাসেরও বেশি সময় হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর সম্প্রতি আরমানিটোলার নিজ বাসায় ফেরেন। কিন্তু দুই দিন কাটতে না কাটতেই  না ফেরার দেশে পাড়ি জমান এ শিল্পী।