শতভাগ ভাতা বৃদ্ধির দাবীতে সাতক্ষীরায় ডাক বিভাগ কর্মচারীদের মানববন্ধন


1977 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শতভাগ ভাতা বৃদ্ধির দাবীতে সাতক্ষীরায় ডাক বিভাগ কর্মচারীদের মানববন্ধন
মে ২৪, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
বাংলাদেশ ডাক বিভাগের ২৩ হাজার অবিভাগীয় (ই.ডি) কর্মচারীদের চলমান সম্মানী  ভাতা ১০০ % বৃদ্ধির দাবীতে বুধবার সাতক্ষীরায় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

সারাদেশে সকল প্রধান ডাকঘর ও ডি.পি.এম.জি অফিস প্রাঙ্গনে মানববন্ধন কর্মসূিচর অংশ হিসাবে সাতক্ষীরায় এই কর্মসূচি পালন করা হয়। পরে একই দাবিতে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়।

সারা জেলার ন্যায় গতকাল বেলা ১২ টায় সাতক্ষীরা পোষ্ট অফিসের সামনে বাংলাদেশ পোস্টাল ই.ডি কর্মচারী ইউনিয়ন সাতক্ষীরার সভাপতি মোঃ শফিকুর রহমান  সভাপতিত্বে অনুষ্ঠানে সাধারন সম্পাদক পবিত্র মল্লিক সহ সাতক্ষীরা পোষ্ট ই.ডি কর্মচারী গন উপস্থিত ছিলেন।

ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে ডাক বিভাগের সাড়ে ৮ হাজার শাখা ডাকঘরকে ই-সেন্টারে রুপান্তরিত করায় ২৩ হাজার ই.ডি কর্মচারীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তারা বলেন, ই.ডি কর্মচারীদের চলমান সম্মানী ভাতার

শতভাগ বৃদ্ধির জন্য ডাক অধিদপ্তর কতৃক প্রেরিত প্রস্তাবটি এখন পর্যন্ত মন্ত্রাণলয়ে কোন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়নি । কাজেই সাতটি দাবীসহ আগামী ৩০ জুন এর মধ্যে প্রস্তাবটি মঞ্জুর করা না হলে সারা জেলার ন্যায় সাতক্ষীরাতে কঠোর আন্দোলনের মাধ্যমে কর্মচারীগন দাবী আদায়ে বাধ্য হবেন।
##