শনিবার সাতক্ষীরা জেলা মটর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন


394 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শনিবার সাতক্ষীরা জেলা মটর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন
জানুয়ারি ১৫, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আলতাফ হোসেন বাবু :
শনিবার সাতক্ষীরা জেলা মটর শ্রমিক ইউনিয়নের(রেজিঃনং- খুলনা-৫৫০) ত্রি-বার্ষিক নির্বাচন ২০১৬ অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনের পক্ষ থেকে নির্বাচনকে ঘিরে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

অবাদ সুষ্টুও নিরপেক্ষ নির্বাচন সম্পন্যের লক্ষে এ বছর সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির নতুন ভবণে জেলা মটর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে।

সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলবে। নির্বাচনে ২৯০৭জন ভোটার, তার ভোটাধীকার প্রয়োগ করবেন। জেলা মটর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে ১জন সভাপতি, ১জন সাধারণ সম্পাদক, ২জন সহ সভাপতি, ২জন যুগ্ম সাধারণ সম্পাদক, ১জন সাংগঠনিক সম্পাদক, ১জন সহ সাংগঠনিক, ১জন প্রচার সম্পাদক, ১জন সহ প্রচার সম্পাদক, ১জন সমাজ কল্যাণ সম্পাদক, ১জন অফিস সম্পাদক, ১জন কোষাধ্যক্ষ এবং ৮জন কার্যনির্বাহী সদস্য মোট ২১টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনে ২১টি পদের বিপরীতে ৪টি প্যানেল নির্বাচনে অংশ গ্রহণ করেছেন। ৪টি প্যানেলে প্রতিদন্দিতায় লড়বে রবি-মশিয়ার পরিষদ, লিয়াকত-মহব্বত পরিষদ, তালেব-মামুন পরিষদ এবং মনি-জাহিদ পরিষদ।

এছাড়া সহ সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক, প্রচার সম্পাদকসহ ৭জন প্রার্থী স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করেছেন।

জেলা মটর শ্রমিক ইউনিয়নের নির্বাচন উপলক্ষে প্রার্থীদের পক্ষে প্যানেল পরিচিতিসহ নিজ নিজ প্রতীক ও ছবি ব্যবহার করে পোষ্টার ও ফেস্টুন তৈরী করে, তা সাতক্ষীরা আইনজীবী সমিতির ভোট কেন্দ্র এলাকায় টানিয়ে মনোমুগ্ধকর পরিবেশ সৃষ্টি হয়েছে। জেলা মটর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন পরিচালনায় প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন অ্যাড. আসাদুজ্জামান দিলু, সদস্য সচিব  অ্যাড. রফিকুল ইসলাম এবং সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন অ্যাড. সৈয়দ জিয়াউর রহমান।

এছাড়া পোলিং অফিসার হিসেবে ২৩জন দায়িত্ব পালন করবেন। নির্বাচনে জয়ের লক্ষে রবি-মশিয়ার পরিষদে সভাপতি পদে বাস প্রতীক এবং সাধারণ সম্পাদক পদে মীনার প্রতীক, লিয়াকত-মহব্বত পরিষদে সভাপতি পদে মোবাইল ও সাধারণ সম্পাদক পদে শাপলা প্রতীক, তালেব-মামুন পরিষদে সভাপতি পদে হরিণ ও সাধারণ সম্পাদক টেলিভিশন প্রতীক এবং মনি-জাহিদ পরিষদে সভাপতি পদে চেয়ার ও সাধারণ সম্পাদক পদে ছাতা প্রতীক নিয়ে একে অপরের প্রতিদন্দিতা করছেন।