শষে ম্যাচে হরেওে ২-১ এ টাইগারদেরে সরিজি জয়


426 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শষে ম্যাচে হরেওে ২-১ এ টাইগারদেরে সরিজি জয়
জুন ২৫, ২০১৫ খেলা
Print Friendly, PDF & Email

নজিস্ব প্রতবিদেক :

তৃতীয় ও শষে ওয়ানডতেে বাংলাদশেকে ৭৭ রানে হারয়িছেে ভারত। সফরকারীদরে দয়ো ৩১৮ রানরে র্টাগটেে খলেতে নমেে ২৪০ রানে থামে বাংলাদশেরে ইনংিস।

রহফরধ াং নধহমষধফবংযএই পরাজয়রে পরও প্রথম দুই ওয়ানডে জতিে ২-১ ব্যবধানে সরিজি জতিলো টাইগাররা। ৩ ম্যাচে ১৩ উইকটেরে রর্কেড গড়ে প্লয়োর অব দ্য সরিজি হয়ছেনে মুস্তাফজিুর রহমান।

এর আগে টস হরেে ব্যাট করতে নমেে নর্ধিারতি ৫০ ওভারে ৭ উইকটেে ৩১৭ রান করে ভারত। দলরে পক্ষে শখের ধাওয়ান র্সবোচ্চ ৭৫ রান করনে। এছাড়া মহন্দ্রে সি ধোনী ৬৯, আম্বাতি রাইডু ৪৪ ও সুরশে রায়নার ব্যাট থকেে আসে ৩৮ রান। বাংলাদশেরে মাশরাফি ৩টি ও মুস্তাফজিুর ননে ২টি উইকটে। এই ২ উইকটে শকিাররে মধ্যদয়িে তনি ম্যাচ সরিজিে অস্ট্রলেয়িার রায়ান হ্যারসিরে ১৩ উইকটেরে বশ্বিরর্কেড র্স্পশ করনে মুস্তাফজি।

বড় র্টাগটে তাড়া করতে নমেে বাংলাদশেরে শুরুটা ভালো হয়ন।ি দলীয় ৮ রানে প্যাভলিয়িনে ফরেনে তামমি ইকবাল। এরপর সৌম্য সরকার ও লটিন দাস ৫৪ রান যোগ করনে।

কন্তিু ব্যক্তগিত ৪০ রানে আউট হন সৌম্য। এরপর মুশফকি ২৪ ও লটিন ৩৪ রানে ফরিলে চাপে পড়ে বাংলাদশে। শষে দকি-েসাব্বরি রহমান ৪৩ ও নাসরি হোসনে ৩২ রান করে পরাজয়রে ব্যবধান কমান।