শহীদ মিনারে আহমেদ ইমতিয়াজ বুলবুলের প্রতি শেষশ্রদ্ধা বুধবার


174 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শহীদ মিনারে আহমেদ ইমতিয়াজ বুলবুলের প্রতি শেষশ্রদ্ধা বুধবার
জানুয়ারি ২২, ২০১৯ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
বরেণ্য সুরকার, গীতিকার ও সঙ্গীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুলের প্রতি সর্বস্তরের মানুষের শেষশ্রদ্ধা জানানোর জন্য আগামীকাল বুধবার সকালে তার মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হবে। সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, সর্বস্তরের মানুষের শেষশ্রদ্ধা জানানোর জন্য আহমেদ ইমতিয়াজ বুলবুলের মরদেহ বুধবার সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হবে। এরপর জোহর বাদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে তার জানাজা হওয়ার কথা আছে।

মঙ্গলবার আহমেদ ইমতিয়াজ বুলবুলের মরদেহ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের হিমাগারে রাখা হবে। তবে তাকে কোথায় দাফন করা হবে, সে বিষয়ে দুপুর ১২টা পর্যন্ত কোনো সিদ্ধান্ত হয়নি। তবে তার ছেলে সামির আহমেদ বলেন, আব্বাকে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত স্থানে দাফনের অনুমতি দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানাচ্ছি।

মঙ্গলবার সকালে রাজধানীর আফতাবনগরে নিজ বাসায় মারা যান আহমেদ ইমতিয়াজ বুলবুল। তার ছেলে সামির আহমেদ জানান, তার হার্টের ধমনিতে আটটি ব্লক ছিল। এজন্য গত বছর মে মাসে রিং পরানো হয়। বেশকিছু দিন ধরে তার শরীরটা ভালো যাচ্ছিল না। গতকাল (সোমবার) চিকিৎসকের কাছে যাওয়ার কথা থাকলেও যেতে পারেননি। আজ (মঙ্গলবার) ভোর ৪টার দিকে তিনি তার রেকর্ডিস্ট রোজেনকে ফোন করে অসুস্থ বোধ করছেন বলে জানান। এরপর সবাই তার রুমে ছুটে যান। দ্রুত অ্যাম্বুলেন্স ডেকে তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।