শাকিব-শুভশ্রীর নবাব ছবির ট্রেলারে বাজিমাত (ভিডিও)


2069 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শাকিব-শুভশ্রীর নবাব ছবির ট্রেলারে বাজিমাত (ভিডিও)
মে ২৭, ২০১৭ ফটো গ্যালারি বিনোদন ভিডিও গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
শিকারী ছবিতে শাকিবের লুক পছন্দ করেছিল দুই বাংলার ভক্তরা। এবার দর্শকদের সামনে দাঁড়ানো ‘নবাব’। মুখে খোঁচা খোঁচা দাড়ি, নবাবী গোঁফ, হাতে বালা, তীক্ষ্ম চাহুনি। এ যেন অন্য এক শাকিব। গত ২৫ মে ইউটিউবে প্রকাশিত হয়েছে ‘নবাব’ এর ট্রেলার। আর ট্রেলারেই বাজিমাত। শাকিবের এ নতুন লুক লুফে নিয়েছে ভক্তরা।  দুই দিনেই তিন লক্ষাধিকবার দেখা হয়েছে ট্রেলারটি।

২ মিনিট ৩০ সেকেন্ডের ট্রেলারে অ্যাকশনের পাশাপাশি শাকিবের সঙ্গে টালিউড নায়িকা শুভশ্রীর রোমান্সও বেশ মন কেড়েছে দর্শকদের। নির্মাতারা ছবিটি নিয়ে বেশ আশাবাদী।  ‘নবাব’ নতুন ইতিহাস সৃষ্টি করবে বলে ধারণা তাদের।

বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ও ভারতীয় প্রতিষ্ঠান এসকে মুভিজ এর যৌথ প্রযোজনায় ছবিটি নির্মিত হয়েছে।

পুরোপুরি অ্যাকশন ঘরানার গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘নবাব’। যেখানে দেখা যাবে, সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়বেন শাকিব। থাকছে পরিবার ও রোমান্সের গল্প। ছবিটি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জী। সিনেমাটিতে শাকিবের নায়িকা শুভশ্রী গাঙ্গুলি। ছবিতে আরও দেখা যাবে মেঘলা, অমিত হাসান, শিবাশানু, রেবেকা ও কলকাতার রজতাভ দত্তকে।

ছবির চিত্রনাট্য লিখছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি। আসন্ন ঈদে বাংলাদেশে মুক্তি পাবে ‘নবাব’, কলকাতায় মুক্তি পাবে জুলাইয়ে।