শাবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার


422 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শাবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার
মে ৮, ২০১৬ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

জাহিদ হাসান, শাবি প্রতিনিধি :
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফরেস্ট্রি এন্ড এনভারমেণ্টাল সায়েন্স বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী বিশ্বজিৎ মল্লিকের নিজ মেস থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তার গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানায়।
শনিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ক্যাম্পাসের পাশ্ববর্তী বড়গুল এলাকার সুরমা নীড় নামের একটি মেস থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। বিশ্বজিতের লাশ তার মামা ভোলানাথের উপস্থিতিতে এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে।
মেসের সদস্যরা জানান, বিশ্বজিৎ এর রুমের দরজা লাগানো থাকায় অনেক ডাকাডাকির পরও সে দরজা খুলেনি। এক পর্যায়ে বিষয়টি বিশ্ববিদ্যালয় প্রশাসন ও পুলিশকে অবগত করা হয়।
পরে পুলিশ এসে রুমের দরজা ভেঙে ভিতরে ঢুকে আঁড়ার সাথে গলায় গামছা পেঁচানো ঝুলন্ত লাশ উদ্ধার করে।
তবে তাৎক্ষণিক ঘটনাস্থলে বিশ্ববিদ্যালয়ের ছাত্র কল্যাণ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার ও সহকারী প্রক্টরবৃন্দ সহ জালালাবাদ থানা পুলিশ উপস্থিত হন।
অধ্যাপক রাশেদ তালুকদার বলেন, ঠিক কি কারণে এমন করুণ মৃত্যু হয়েছে তা বলা যাচ্ছে না। তবে বিষয়টি পুলিশ খতিয়ে দেখবে বলে জানান তিনি।
জালালাবাদ থানার ওসি আখতার হোসেন লাশ উদ্ধারের বিষয়টি স্বীকার করেন।
বিশ্বজিতের দ্বিতীয় বর্ষ প্রথম সেমিস্টারের ফাইনাল পরীক্ষা চলছে। আগামী ৯ মে সোমবার ইকোনোমিক্স নন মেজরের পরীক্ষা আছে বলে জানা যায়।