শাহরুখের চেয়ে ৫ কোটি রুপি বেশি পেলেন সালমান


338 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শাহরুখের চেয়ে ৫ কোটি রুপি বেশি পেলেন সালমান
এপ্রিল ৪, ২০১৭ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
একজন বলিউডের বাদশাহ, আরেকজন বলিউডের সুলতান। অভিনয়ের দিক থেকে স্ব স্ব অবস্থানে দুজনেই সেরা। তারপরও শাহরুখ খানের চেয়ে ৫ কোটি রুপি বেশি পেলেন বলিউড সুলতান সালমান খান।

সম্প্রতি সনি মিউজিক ঘোষণা দিয়েছে, সালমান খানের ‘টিউবলাইট’ ছবির মিউজিক স্বত্ত্ব কিনে নিয়েছে তারা। আর এ জন্য প্রায় ২০ কোটি রুপি গুণতে হয়েছে তাদের। এবার শোনা যাচ্ছে শাহরুখ খান অভিনীত ‘দ্য রিং’ ছবির মিউজিক স্বত্ত্বও কিনেছে প্রতিষ্ঠানটি। ইমতিয়াজ আলি পরিচালিত ছবিতে শাহরুখের সঙ্গে অভিনয় করছেন অনুশকা শর্মা।

তবে দ্য রিংয়ের জন্য ১৫ কোটি রুপি ব্যয় করেছে সনি। শাহরুখের ছবির মিউজিক স্বত্ত্বের জন্য সালমানের ছবির চেয়ে ৫ কোটি রুপি কম ব্যয় করছে সনি। অথচ শাহরুখের ছবিতে গানের সংখ্যাও বেশি এবং লাভের সম্ভাবনাও বেশি। তবুও কেন শাহরুখের ছবির জন্য ৫ কোটি রুপি কম ব্যয় করছে সনি সে বিষয় নিয়েই বি-টাউনে চলছে গুঞ্জন।

উল্লেখ্য, কবির খানের ‘টিউবলাইট’ ছবির শুটিং শুরু হয় গত আগস্টে। এতে আছেন সালমানের ভাই সোহেল খানও। আর এবছর ১১ আগস্ট মুক্তি পাচ্ছে শাহরুখ খান-আনুশমা শর্মা জুটির তৃতীয় ছবি দ্য রিং। শাহরুখ-আনুশকা অভিনীত এ ছবিতে অতিথি চরিত্রে দেখা যাবে রণবীর কাপুরকেও।