শাহরুখের ‘পাঠান’র বিরুদ্ধে পোস্টার চুরির অভিযোগ


128 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শাহরুখের ‘পাঠান’র বিরুদ্ধে পোস্টার চুরির অভিযোগ
জুন ২৬, ২০২২ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

দীর্ঘদিন পর পাঠান ছবির মাধ্যমে বড় পর্দায় ফিরছেন শাহরুখ খান। আগামী বছরের ২৫ জানুয়ারি ছবিটি মুক্তি পাবে। ইতিমধ্যে বলিউডে শাহরুখের ৩০ বছর পূর্তিতে পাঠানের নতুন পোস্টার প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্ম। এতে অ্যাকশন লুকে দেখা গেছে শাহরুখকে।

ছবির পোস্টার প্রকাশ করে শাহরুখ লিখেছেন, ‌বলিউডে আমার ৩০ বছর পার হয়ে গেছে। আর সময়ের হিসাব করবো না কারণ আপনাদের ভালোবাসা ও হাসিমুখ সবকিছুর ঊর্ধ্বে। পাঠান ছবিটির মাধ্যমেই আমরা এই যাত্রা আরেকটু সামনে এগিয়ে নিয়ে যাবো।
তবে এরপরই পোস্টার চুরির অভিযোগ উঠেছে ‘পাঠান’-এর নির্মাতাদের বিরুদ্ধে। অনেক টুইটার ব্যবহারকারীর অভিযোগ ‘পাঠান’-এর পোস্টার ইদ্রিস এলবার ‘বিস্ট’ থেকে সরাসরি নকল করা হয়েছে।

প্রযোজক কমল রশিদ টুইট করেছেন, ‘ও মাই গড! আমরা কখনোই শোধরাব না! পোস্টারও চুরি করা। পোস্টারও অরিজিনাল বানাতে পারি না।’

পরে আরেকটি টুইটে কমল আরও লিখেছেন, ‘আমার সরল একটা প্রশ্ন-যদি পরিচালক, অভিনেতা ও প্রযোজক মিলে একটা পোস্টার তৈরির মতো ব্রেন না থাকে, তবে তারা ভালো ছবি বানাবে কীভাবে? এসব তো চলত নব্বইয়ের দশকে। এখন এসব দিয়ে হয় না।’

তবে ছবির পোস্টার নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় বয়ে গেলেও বিষয়টি নিয়ে শাহরুখ বা যশরাজ ফিল্মসের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

‘পাঠান’ দিয়ে দীর্ঘদিন পর বড় পর্দায় কামব্যাক করবেন শাহরুখ। ২০১৮ সালে ‘জিরো’ ছবিতে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল অভিনেতাকে। এই নিয়ে চার নম্বর ছবিতে একসঙ্গে কাজ করতে চলেছেন দীপিকা আর শাহরুখ। রয়েছেন জন আব্রাহামও।

পরিচালক সিদ্ধার্থ আনন্দের দাবি, অ্যাকশন ঘরানার ছবির ক্ষেত্রে নতুন মাইলফলক সৃষ্টি করবে এই ছবি। ২০২৩ সালের ২৫ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে ‘পাঠান’। হিন্দি, তামিল এবং তেলুগু তিন ভাষায় মুক্তি পাবে এই ছবি।